Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৫ জুলাই, ২০১৯ , ৩১ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-১৬-২০১৯

সপরিবারে লন্ডনে ইলিয়াস কাঞ্চন

সপরিবারে লন্ডনে ইলিয়াস কাঞ্চন

ঢাকা, ১৬ জুন- নিরাপদ সড়ক চাই এর চেয়ারম্যান বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি নায়ক ইলিয়াস কাঞ্চন। এক সংক্ষিপ্ত সফরে গতকাল শনিবার (১৫ জুন) লন্ডনে গিয়েছেন। শনিবার রাতে তিনি বিমান যোগে লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন।

এসময় তার সঙ্গে ছিলেন তার পুত্র মিরাজুল মঈন জয়, পুত্রবধু ফারিয়া ফাতেহ ও আদরের নাতি-নাতনি। ইলিয়াস কাঞ্চন দেশ ছাড়ার আগে এ প্রতিবেদককে জানান, লন্ডনে মেয়ের সাথে সময় কাটাতেই সপরিবারে এবারের যাত্রা।

পাশাপাশি নিরাপদ সড়ক চাই এরও কিছু কাজ সারবেন একুশে পদকজয়ী এই চিত্রনায়ক।

এদিকে নিসচা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের লন্ডন সফরকে কেন্দ্র করে উচ্ছ্বসিত নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্য শাখার নেতাকর্মীরা।

কাঞ্চন জানান, ব্যক্তিগত এবং সাংগঠনিক কিছু কাজের উদ্দেশ্যেই তার এই লন্ডন সফর। তার একমাত্র কন্যা ইমা, জামাতা ও একমাত্র আদরের নাতনি লন্ডনে স্থায়ীভাবে বসবাস করেন। সেখানে তাদের সাথেই থাকবেন তিনি ও তার পরিবারের সদস্যরা।

সফর শেষে আগামী ২৯ জুন দেশে ফিরবেন ‘বেদের মেয়ে জোসনা’খ্যাত অভিনেতা ইলিয়াস কাঞ্চন। তিনি তার ও তার পরিবারের সদস্যদের জন্য দোয়া চেয়েছেন দেশবাসীর।

আর/০৮:১৪/১৬ জুন

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে