Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯ , ২ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-১৫-২০১৯

কালোবাজারে বিক্রি হচ্ছে টিকিট, একটির দাম ৬২ হাজার টাকা

কালোবাজারে বিক্রি হচ্ছে টিকিট, একটির দাম ৬২ হাজার টাকা

লন্ডন, ১৫ জুন - টিকিট দরকার, একটা টিকিট! কার্যত ম্যানচেস্টারের আশেপাশে এখন এ নিয়েই ক্রিকেটপ্রেমীদের হাহাকার। রোববার এখানেই গড়াবে চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান মহারণ।

ইতিমধ্যে ইন্দো-পাক ম্যাচের সব টিকিট বিক্রি হয়ে গেছে। বিশ্বকাপ আয়োজকদের মতে, অনলাইনে ছাড়ার পর নিমেষেই তা বিক্রি হয়ে গিয়েছে।

তবে এখনো টিকিট বিক্রি হচ্ছে। যদিও সেটা কালোবাজারে। এর দাম শুনলে মাথা ঘুরবে। একটি টিকিট বিক্রি হচ্ছে ৬২ হাজার টাকায়।

ভিয়াগোগো ডটকমে এরকম এক হাত ঘোরা (কালো) টিকিট পাওয়া যাচ্ছে। এ সাইটে ৪৮০টি টিকিট বিক্রি হচ্ছে। এর মধ্যে প্ল্যাটিনাম, গোল্ড, সিলভার ও ব্রোঞ্জ ক্যাটাগরির টিকিট রয়েছে।

ব্রোঞ্জ ও সিলভার টিকিটের মূল্য ১৭ হাজার থেকে ২৭ হাজার টাকা। শুক্রবার ৫৮টি গোল্ড ও ৫১টি প্ল্যাটিনাম টিকিট পুনর্বিক্রির জন্য ছাড়া হয়েছে। এ দুই ক্যাটাগরির টিকিটের দাম যথাক্রমে ৪৭ হাজার ও ৬২ হাজার টাকা।

যেটি কিনলে মাঠে মদ্যপান করা যায়, সেই জায়গার টিকিটের চাহিদা সবচেয়ে বেশি।

২০১৩ সালের পর ভারত ও পাকিস্তান কখনই দ্বিপক্ষীয় সিরিজে মুখোমুখি হয়নি। শুধু আইসিসি ইভেন্টেই দুই মেগা দল মুখোমুখি হয়। ফের ‘যুদ্ধে’ নামছে তারা। এবার ‘কুরুক্ষেত্র’ ওল্ড ট্র্যাফোর্ড। যেখানে দর্শকাসন মাত্র ২০ হাজার।

অথচ তা দেখতে মরিয়া মিলিয়ন মিলিয়ন দর্শক। কাঁড়ি কাঁড়ি টাকা খরচ করতেও পিছপা হচ্ছেন না তারা।

এনইউ / ১৫ জুন

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে