Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯ , ৮ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৬-১৪-২০১৯

প্রতিবার ডাকাতিতে নতুন অস্ত্র ব্যবহার করেন তারা

প্রতিবার ডাকাতিতে নতুন অস্ত্র ব্যবহার করেন তারা

ঢাকা, ১৪ জুন- ঢাকার সাভার, আশুলিয়া, নবাবগঞ্জ, দোহার ও মুন্সিগঞ্জসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তিনটি ডাকাত চক্রের দুই দলনেতাসহ ১৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ডাকাতির কাজে ব্যবহৃত একটি অত্যাধুনিক শটগান, পাঁচ রাউন্ড গুলি ও ডাকাতি করা মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে তাদের কাছ থেকে। শুক্রবার দুপুরে সাভারে মডেল থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান।

যাদের গ্রেফতার করা হয়েছে তারা হলেন- রিপন মোল্লা (৩২), বাবুল মিয়া ওরফে লম্বা বাবুল (৫৫), আনোয়ার হোসেন বাবু (৩০), হাসান শেখ ওরফে (৩১), হবিবুর রহমান হবি (৬৫), সাইদ (৫০), আলামিন (৩৫), নাসির শেখ (৩৫), নুর হোসেন ওরফে নুরুল ইসলাম মোল্লা (৩৫), সাইফুল আলম শেখ (৪৫) এবং বাকিদের নাম পাওয়া যায়নি।

ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান বলেন, জিজ্ঞাসাবাদে ডাকাত সদস্যরা স্বীকার করেছে তারা ঢাকা মহানগর ও আশপাশের এলাকায় বিচ্ছিন্নভাবে বসবার করে। ডাকাতির পূর্বে তারা আলাদা আলাদাভাবে বাসে চড়ে পূর্ব নির্ধারিত স্থানে গিয়ে ডাকাতি করে বিভিন্ন জঙ্গলে অবস্থান নেয়। পরে সকাল বেলা ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্র ফেলে দিয়ে নিজেদের মতো করে যার যার বাসায় চলে যায়। প্রতিবার ডাকাতির পূর্বে তারা নতুন নতুন অস্ত্র ব্যবহার করে থাকে।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতরা জিজ্ঞাসাবাদে ডাকাতিতে সক্রিয় কয়েকটি গ্রুপের কথা জানিয়েছেন। তাদের আইনের আওতায় আনা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

সূত্র: জাগো নিউজ২৪
আর এস/  ১৪ জুন

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে