Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২৪ জুলাই, ২০১৯ , ৮ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-১৩-২০১৯

‘এই সেঞ্চুরির মাহাত্ম্য অনেক বেশি’

‘এই সেঞ্চুরির মাহাত্ম্য অনেক বেশি’

ঢাকা, ১৩ জুন - চলতি বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচে পাকিস্তানকে ৪১ রানে হারিয়েছে অস্ট্রেলিয়া। অজিদের দেওয়া ৩০৮ রানের জবাবে খেলতে নেমে ৪৫ ওভার ৪ বলে সবকয়টি উইকেট হারিয়ে ২৬৬ রান সংগ্রহ করে সরফরাজরা।

এ ম্যাচে ১১১ বলে ১০৭ রানের ম্যাচজয়ী ইনিংস খেলেন ওয়ার্নার। বল টেম্পারিং কেলেঙ্কারির পর জাতীয় দলে ফেরার পর যা প্রথম। যারপরনাই তাই খুশি তিনি। এ নিয়ে ওয়ানডে ক্যারিয়ারে ১৫টি সেঞ্চুরি করলেও এই সেঞ্চুরির মাহাত্ম্য অনেক বেশি বলে ম্যাচ শেষে উল্লেখ করেন ওয়ার্নার।

ম্যাচ শেষে তিনি বলেন, ইনিংস শুরুর দিকে বল বেশি মুভ করছিল, এ কারণে আমাকে শক্তভাবে বলগুলো মোকাবিলা করতে হচ্ছিল। একজন ব্যাটসম্যান হিসেবে এই সেঞ্চুরি আমার কাছে অনেক কিছু। পাকিস্তান তাদের সর্বাত্মক চেষ্টা চালিয়েছে। তবে আমাদের বোলাররা ভালো বল করেছে। দুর্দান্ত একটি ম্যাচ ছিল।

নিষেধাজ্ঞা পাওয়ার পর অস্ট্রেলিয়ার জার্সি গায়ে আর কোনোদিন সেঞ্চুরি না করার ভয় সবসময় তাড়া করে বেড়াত বলেও এসময় গণমাধ্যমকে জানান ওয়ার্নার। বলেন, আমার মাথায় সবসময় এই ব্যাপারটি কাজ করতো। আর আমি মনে করি, এই একটা জিনিসই আমাকে সবসময় সাহায্য করেছে। আমি নিজেকে যথাসম্ভব ফিট রেখেছি। এছাড়াও টি-টোয়েন্টি লিগগুলোতে রানের পর রান করার চেষ্টা করেছি।

নিজেকে ফিরে পাওয়ার লড়াইয়ে স্ত্রী ক্যানডিসের সহযোগিতা পেয়ে অভিভূত ওয়ার্নার। প্রকাশ্যে খারাপ সময়ের কথা স্মৃতিচারণও করেন বাঁহাতি এই ব্যাটসম্যান। বলেন, টি-টোয়েন্টি লিগগুলোতে রান পাওয়ার আগে, আমি বিছানা ছেড়ে ঠিকভাবে উঠতেই পারতাম না। তবে আমার বাচ্চারা আর আমার স্ত্রী আমাকে সবসময় সাহায্য করেছ। আমি আমার ঘর, আমার পরিবার থেকে অনেক সমর্থন পেয়েছি। বিশেষ করে আমার স্ত্রী। সে আমার পরশমণি। সে অবিশ্বাস্য। সে সর্বদা আমার ব্যাপারে দৃঢ়প্রতিজ্ঞ, বিনয়ী ও নিঃস্বার্থ ছিল।

এন এইচ / ১৩ জুন

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে