Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯ , ৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-১৩-২০১৯

বিয়ে করছেন তামিম মৃধা

ইমরুল নুর


বিয়ে করছেন তামিম মৃধা

ঢাকা, ১৩ জুন- এ সময়ের জনপ্রিয় ইউটিউবারদের মধ্যে অন্যতম তামিম মৃধা। এর বাইরেও তিনি একজন মডেল, অভিনেতা ও গায়ক। বহু গুণে গুণান্বিত এই তরুণ এবার বসতে যাচ্ছেন বিয়ের পিঁড়িতে। কোন নাটকের গল্প নয়, বাস্তবেই দাম্পত্য জীবন শুরু করতে যাচ্ছেন তিনি। নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন প্রেমিকা ফাইরোজ ইয়াসমিনকে।

পাত্রী ফাইরোজ ইয়াসমিন একটি টেক্সটাইল কোম্পানিতে ফিনান্স ও অ্যাকাউন্টিং অফিসার পদে কর্মরত রয়েছেন। এদিকে তামিম মৃধাও অভিনয়ের বাইরে কর্মরত রয়েছেন আসুটেক্স টেক্সটাইল কোম্পানির সিনিয়র এক্সিকিউটিভ হিসেবে। দীর্ঘদিন প্রেমের পর নিজের ভালবাসার মানুষকে বিয়ে করতে যাচ্ছেন এই অভিনেতা। দুই পরিবারের সম্মতিতে আগামী ২৫ জুন তাদের বিয়ের দিন ধার্য করা হয়েছে। সবার উপস্থিতিতে রাজধানীর আর্মি গলফ ক্লাবে অনুষ্ঠিত হবে তাদের বিয়ের অনুষ্ঠান।

বিষয়টি নিশ্চিত করে তামিম মৃধা বলেন, দুই পরিবারের সম্মতিতেই আমরা বিয়ে করতে যাচ্ছি। আরও আগেই হয়তো হয়ে যেত কিন্তু দুজনেই চেয়েছিলাম নিজেদের পায়ে দাড়ানোর জন্য। যার জন্য একটু সময় নিয়েছি। নিজের ভালবাসার মানুষকে জীবনসঙ্গী হিসেবে পাচ্ছি এটাই সবচেয়ে আনন্দের। সবার কাছে দোয়া চাই।

তিনি আরও বলেন, কলেজ লাইফ থেকে ফাইরোজের সাথে আমার পরিচয়। আমি তখন ২য় বর্ষে পড়ি আর ও তখন প্রথম বর্ষে। তখন থেকেই নিজেদের মধ্যে পরিচয়, বন্ধুত্ব তারপর প্রেম।

ছোটবেলা থেকে গানের প্রতি প্রচণ্ড ঝোঁক থাকলেও তামিম মৃধা বনে গিয়েছেন মডেল ও অভিনেতা। সেইসঙ্গে ইউটিউবার হিসেবেও পেয়েছেন জনপ্রিয়তা। অভিনয়ের প্রতি ঝেঁকে বসলেও গানকে কখনও ছাড়েন নি তিনি। শত ব্যস্ততার মধ্যেও গানকে আগলে রেখেছেন নিজের মধ্যে। তামিমের মা ছিলেন নতুন কুঁড়ির চ্যাম্পিয়ন। আর সেই সুবাদে মা যখন গানের রেওয়াজ করতেন সেটা দেখে নিজের মনের মধ্যে গানের প্রতি একধরনের ভালোবাসা তৈরি হয়ে যায় তামিমের। তখন থেকেই গান শেখা শুরু এই অভিনেতার।

নিজের মধ্যে স্বপ্ন বুনে ২০১৩ সালে বাংলাদেশি আইডলে নাম লেখান। সেরার খেতাব না পেলেও হতাশ হন নি তিনি। মুকুট অধরা থাকলেও থেমে থাকেনি তার গানের স্বপ্ন। এখনও নিজের এই স্বপ্ন নিয়েই কাজ করে যাচ্ছেন নিয়মিত। শুধু গানেই নয়, এই সময়ের তরুণদের মধ্যে অন্যতম তামিম। মডেলিং ও অভিনয় স্বকীয়তায় কুড়িয়েছেন জনপ্রিয়তা। মাঝখানে অভিনয় কমিয়ে দিলেও এখন নিয়মিতই কাজ করছেন তিনি।

সূত্র: বিডি২৪লাইভ

আর/০৮:১৪/১৩ জুন

মডেলিং

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে