Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯ , ৪ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৬-১৩-২০১৯

২১০০ কৃষকের ঋণ শোধ করলেন অমিতাভ

২১০০ কৃষকের ঋণ শোধ করলেন অমিতাভ

মুম্বাই, ১৩ জুন- বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন শুধুমাত্র একজন অভিনেতা নন, মানবিক মানুষ হিসেবে নিজেকে চিনিয়েছেন ভক্তদের। বিভিন্ন সময় অসহায় মানুষদের পাশে দাঁড়ান তিনি। এবার প্রতিশ্রুতি অনুযায়ী ২১০০ কৃষকের ঋণ পরিশোধ করলেন।

গেল বুধবার (১২ জুন) ভারতের বিহারের ২১০০ কৃষকের ব্যাংক ঋণ শোধ করেছেন তিনি।

৭৬ বছর বয়সী এই অভিনেতা তার অফিসিয়াল ব্লগে লিখেছেন, প্রতিশ্রুতি দিয়েছিলাম, তা পূরণ করলাম। বিহারের ২১০০ জন কৃষকের ব্যাংক লোনের টাকা এককালীন মধ্যস্থতার মাধ্যমে পরিশোধ করলাম। 

নিজের বাসভবনে কৃষকদের কয়েকজনকে আমন্ত্রণ জানান। এ বিষয়ে ব্লগে তিনি লেখেন,  কৃষকদের কয়েকজনকে নিজের বাড়িতে ডেকে শ্বেতা ও অভিষেকের হাত দিয়ে তাদের হাতে ঋণশোধের কাগজপত্র তুলে দেওয়া হয়েছে।

অমিতাভ বচ্চনের এই মানবিকতায় মুগ্ধ হয়েছেন কৃষক ও তাদের পরিবারের সদস্যরা। ছবিতে দেখা যায় সবার চোখেমুখে খুশির জ্বলজ্বলে আলো।

এসময় মেয়ে শ্বেতা বচ্চন ও ছেলে অভিষেককে নিয়ে কৃষকদের সঙ্গে ছবি তোলেন অমিতাভ।

উল্লেখ্য, গত বছরও ভারতের উত্তরপ্রদেশের ১০০০ জন এবং মহারাষ্ট্রের ৩৫০ জন কৃষকের ঋণ পরিশোধ করেছিলেন অমিতাভ বচ্চন। এছাড়া, অভিনেতা ফেব্রুয়ারি মাসে পুলওয়ামা  হত্যাকাণ্ডের ঘটনায় জানিয়েছিলেন যে পুলওয়ামার শহিদ পরিবারদের জন্য তিনি সহযোগিতার হাত বাড়াবেন।

সূত্র: আরটিভি 
আর এস/  ১৩ জুন

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে