Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯ , ১২ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৬-১১-২০১৯

বৃষ্টিতে পিছিয়ে গেল বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ

বৃষ্টিতে পিছিয়ে গেল বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ

লন্ডন, ১১ জুন- আগেই জানা ছিল অতি নাটকীয় কিছু না ঘটলে যথাসময়ে শুরু করা যাবে না বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচটি। ব্রিস্টলের আবহাওয়ার পূর্বাভাসেই মিলেছিল এমন তথ্য।

তবু ম্যাচ শুরুর আগ পর্যন্ত আশায় বসেছিলেন কোটি ক্রিকেটভক্ত। সবার প্রার্থনায় ছিল প্রকৃতির কাছ থেকে ভালো কোনো খবর পাওয়ার। তা হয়নি।

স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় (বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টা) ম্যাচ শুরু হওয়ার কথা থাকলেও, কোনোভাবেই তা সম্ভব নয়। কারণ এখনও কভারে ঢাকা পিচ ও আশপাশের আউটফিল্ড।

আইসিসির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে জানানো হয়েছে সকাল সাড়ে ১০টায় অর্থাৎ ম্যাচ শুরুর সময় পিচ পরিদর্শনে যাবেন দুই আম্পায়ার রিচার্ড ইলিংওর্থ এবং রিচার্ড কেটেলব্রো। এরপর জানা যাবে কখন শুরু হবে ম্যাচ বা আদৌ মাঠে গড়াবে কি-না খেলা।

এদিকে ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্ডের বর্তমান আবহাওয়ার পরিস্থিতি হলো, বৃষ্টি নেই তবে বাতাস রয়েছে। আকাশে মেঘের উপস্থিতিও বেশ। যেকোনো সময় নেমে যেতে পারে ঝুম বৃষ্টি। তবু বাতাস থাকায় রয়েছে খানিক আশার আলো।

এমন পরিস্থিতিতে বাংলাদেশ ক্রিকেট দল নির্ধারিত সময়ে টিম হোটেল থেকেও বের হয়নি। পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী স্থানীয় সময় সকাল ৮টা ৪০ মিনিটে (বাংলাদেশ সময় দুপুর ১টা ৪০ মিনিট) হোটেল ছেড়ে মাঠে যাওয়ার কথা ছিল মাশরাফি-সাকিবদের। তার বদলে স্থানীয় সময় সকাল ১০টা ৪০ মিনিটে টিম হোটেল থেকে রওনা হবে তারা।

এদিকে টানা বৃষ্টির কারণে স্থানীয় প্রবাসী বাঙালিদের উৎসাহে ভাটা চলে এসেছে। তাদের অনেকে ধরে নিয়েছেন মাঠেই গড়াবে না আজকের ম্যাচটি। হলেও দুপুরের পর ২০-২৫ ওভারের খেলা হতে পারে। কারণ আবহাওয়ার পূর্বাভাসে আগেই জানা গিয়েছিল সকাল ৯টা (বাংলাদেশ সময় দুপুর ২টা) থেকেই বৃষ্টিরসমূহ সম্ভাবনা।

আবহাওয়ার পূর্বাভাস শুরুতে ৮০ শতাংশ বৃষ্টির কথা বলা থাকলেও সেটা সকাল ১০টা থেকে বেড়ে যাবে ৯৯ শতাংশে। তবে দিন যত এগুবে বৃষ্টির সম্ভাবনা ততই কমবে বলে জানায় স্থানীয় আবহাওয়া অধিদপ্তর। তবে যে সময় খেলাটা শুরু হবে অর্থাৎ সকাল সাড়ে ১০টার সময়ও বৃষ্টির সম্ভাবনা রয়েছে প্রায় ৯০ শতাংশ। ফলে খেলা মাঠে গড়ানো নিয়ে রয়েছে শঙ্কা।

সূত্র: জাগো নিউজ২৪
আর এস/  ১১ জুন

 

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে