Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯ , ৪ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৬-১০-২০১৯

কারারক্ষীদের মারধর করে কারাগারে ছাত্রদল নেতা

কারারক্ষীদের মারধর করে কারাগারে ছাত্রদল নেতা

লক্ষ্মীপুর, ১০ জুন- লক্ষ্মীপুরে কারারক্ষীদের মারধরের ঘটনায় দায়ের করা মামলায় ছাত্রদল নেতা নাছির আলম মিশনের জামিন নামঞ্জুর করেছেন আদালত। পরে তাকে কারাগারে পাঠানো হয়।

মিশন জেলা ছাত্রদলের সহ-সভাপতি ও পৌরসভার আটিয়াতলি এলাকার মোখলেছুর রহমানের ছেলে।

সোমবার দুপুরে লক্ষ্মীপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (সদর) আমলি আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক আবদুল কাদের তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর এ নির্দেশ দেন।

আসামি পক্ষের আইনজীবী ফখরুল আলম নাহিদ বলেন, কারারক্ষীদের মারধরের মামলায় মিশন আদালতে উপস্থিত হয়ে জামিনের আবেদন করেন। আদালত জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

মামলা সূত্রে জানা যায়, নাছির আলম মিশনসহ তার অনুসারীরা গত ৩১ মে রাতে কারারক্ষী রবিউল ইসলামকে কারাগারের পাশে ইসলাম মার্কেটের সামনে মারধর করেন। খবর পেয়ে রবিউলকে বাঁচাতে গেলে কারারক্ষী হাবিবুর রহমান ও আলমগীর হোসেনও মারধরের শিকার হন। পরে তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় জেলার শাহ আলম বাদী হয়ে গত ২ জুন লক্ষ্মীপুর সদর মডেল থানায় মিশনকে প্রধান আসামি করে ১৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

সূত্র: জাগো নিউজ২৪
এনইউ / ১০ জুন

লক্ষীপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে