Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২২ জুলাই, ২০১৯ , ৭ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-০৯-২০১৯

হাসপাতালে শাকিব-বুবলী!

হাসপাতালে শাকিব-বুবলী!

ঢাকা, ০৯ জুন- ঈদ উপলক্ষে সিনেমা হল গুলোতে ‘পাসওয়ার্ড’ দেখতে দর্শকদের উপচে পড়া ভীড়। এবার ঈদে মুক্তির মিছিলে থাকা পাঁচটি ছবির মধ্যে মুক্তি পায় তিনটি ছবি। পাসওয়ার্ড, আবার বসন্ত ও নোলক এই তিনটি ছবির দু’টিরই নায়ক শাকিব খান।

‘পাসওয়ার্ড’ ছবিতে চিকিৎসকের চরিত্রে অভিনয় করেছেন বুবলী। এর শুটিংয়ের সময় ক্যামেরাবন্দি হন তাঁরা। এতে অভিনয়ের পাশাপাশি এটি যৌথ ভাবে প্রযোজনা করেছেন সুপারস্টার শাকিব খান। ছবিতে দেখা যায়, গুরুত্বর আহত হয়ে হাসপাতালের বিছানায় শুয়ে থাকা শাকিবের চিকিৎসায় ব্যস্ত বুবলী।

রাজধানীর শ্যামলীতে অবস্থিত শ্যামলী সিনেমা হলে চলছে ‘পাসওয়ার্ড’ ছবিটি। এখন পর্যন্ত এবার ঈদে রেকর্ড সংখ্যক সিনেমা হলে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত এই ছবিটি। ঈদের দিন থেকে বৈরি আবহাওয়া ও বিশ্বকাপ ক্রিকেটের আমেজ নিয়েও ‘পাসওয়ার্ড’ দেখতে সিনেমা হলে ভীড় করছেন দর্শকরা।

শনিবার (৮ জুন) সকাল ১১টায় সরেজমিনে শ্যামলী হলে দেখা যায় আগ্রহ নিয়ে পাসওয়ার্ড দেখতে ভীড় করছেন দর্শকরা। একেকজন দুইটি তিনটি কিংবা চারটি করে টিকেট কিনছেন কেউবা পরে দেখবেন বলে অগ্রিম কিনছেন। সকালের দিকে খুব বেশি দর্শক দেখা না গেলেও মোটামুটি দর্শক দেখা গিয়েছে হলে। অনেকে টিকেট কেটে লাইন ধরে বসে আছেন ছবি দেখার অপেক্ষায়। কিছুদিন আগেও শ্যামলী হলে ডিলাক্স ও প্রিমিয়াম টিকেট বিক্রি হতো ১৫০ ও ২০০ টাকা করে। কিন্তু এখন সেটি বিক্রি হচ্ছে ২০০ ও ২৫০ টাকা করে। তারপরও দর্শক আগ্রহ নিয়ে টিকেট কিনছেন।

আর/০৮:১৪/০৯ জুন

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে