Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯ , ২ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৬-০৮-২০১৯

এবার অ্যাম্বুলেন্সে ৮ হাজার পিস ইয়াবা!

এবার অ্যাম্বুলেন্সে ৮ হাজার পিস ইয়াবা!

চট্টগ্রাম, ০৮ জুন- এবার রোগী বহনকারী অ্যাম্বুলেন্সে পাওয়া গেল ইয়াবা। কক্সবাজার থেকে রোগী নিয়ে আসা একটি অ্যাম্বুলেন্সে তল্লাশি চালিয়ে ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করে চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার রাত দেড়টার দিকে কর্ণফুলী থানার শাহ আমানত সেতুর দক্ষিণ পাশ থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

এ ঘটনায় অ্যাম্বুলেন্সের দুই মালিককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে- ফারুক হোসেন ও দুলাল আহমদ।

পরে অ্যাম্বুলেন্সে থাকা রোগীকে পুলিশ নিজেই নিয়ে হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনায় কর্ণফুলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

গোয়েন্দা পুলিশ জানায়, ফারুক ও দুলাল বৃহস্পতিবার সকালে অ্যাম্বুলেন্স নিয়ে নোয়াখালী থেকে কক্সবাজার যায়। কক্সবাজার থেকে তারা ইয়াবা সংগ্রহ করে।

রাতে চকরিয়ার জমজম হাসপাতাল থেকে হূদরোগে আক্রান্ত আনুমানিক ৬৫ বছর বয়সী এক রোগীকে নিয়ে তারা চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের উদ্দেশে রওনা দেয়। গোপন সংবাদের ভিত্তিতে অ্যাম্বুলেন্সটি আটকে তল্লাশি চালানো হয়।

গোয়েন্দা পুলিশের এএসআই শন্তু শর্মা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি অ্যাম্বুলেন্সে করে রোগীর সঙ্গে ইয়াবা আনছে একটি চক্র।

অ্যাম্বুলেন্সটি থামানোর পর সেখানে মুমূর্ষু একজন রোগীকে দেখতে পাই। আমরা ফারুক ও দুলালকে গাড়ি থেকে নামিয়ে আনি। তারপর আমি নিজেই অ্যাম্বুলেন্সটি চালিয়ে চমেক হাসপাতালে নিয়ে যাই।

রোগীকে আইউসিতে ভর্তি করি। এরপর গোয়েন্দা পুলিশের এডিসি হুমায়ুন কবিরের উপস্থিতিতে গাড়ি থেকে ইয়াবাগুলো উদ্ধার করি।'

সূত্র: যুগান্তর
এইচ/২১:১০/০৮ জুন

অপরাধ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে