Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯ , ৪ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-০৮-২০১৯

ব্র্যাডলি-ইরিনার সম্পর্ক ভাঙনের নেপথ্যে কে?

ব্র্যাডলি-ইরিনার সম্পর্ক ভাঙনের নেপথ্যে কে?

ব্র্যাডলি কুপার এবং ইরিনা শায়েক। চার বছর সম্পর্কে থাকার পর বিচ্ছেদ হল এই জুটির। ২০১৫ থেকে ডেট করতেন ব্র্যাডলি এবং ইরিনা। তাদের এক মেয়ে রয়েছে, লিয়া।

খবরে বলা হয়, ব্র্যাডলি এবং ইরিনা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন। তবে মেয়ের জন্য যেটা ভাল হয়, সেই পথেই এগোবেন তারা।

এর আগে এক সাক্ষাত্কারে ব্র্যাডলি বলেছিলেন, ‘সন্তান, পরিবার আমার জীবনটা বদলে দিয়েছিল। এর স্বপ্নই দেখতাম।’ তাহলে সেই সম্পর্কে ভাঙন ধরল কেন?

হলিউডে জল্পনা, ব্র্যাডলি যখন পরিচালনায় এলেন, তৈরি করলেন ‘আ স্টার ইজ বর্ন’— তখন থেকেই নাকি ব্র্যাডলির সঙ্গে ওই ছবির অভিনেত্রী লেডি গাগার ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়। ইরিনার সঙ্গে সম্পর্কে ভাঙন শুরু হয়। কিছু দিন আগে একসঙ্গে স্টেজ শো-ও করেছেন গাগা এবং ব্র্যাডলি। তারপর থেকেই তাদের সম্পর্ক নিয়ে সোশ্যাল ওয়ালেও আলোচনা শুরু হয়।

যদিও ব্র্যাডলি-ইরিনা সম্পর্ক নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি। কিন্তু খুব তাড়াতাড়িই তারা বিচ্ছেদের সিদ্ধান্ত প্রকাশ্যে জানাবেন।

এর আগে ২০০৭-এ অভিনেত্রী জেনিফার এসপোসিটোকে বিয়ে করেন ব্র্যাডলি। সেই বিয়ে ভেঙে যাওয়ার পর রেনে জেলওয়েগার, জোয় সালডানা, মডেল সুকি ওয়াটারহাউজের সঙ্গে ডেট করেছিলেন অভিনেতা। অন্যদিকে পর্তুগালের ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে পাঁচ বছরের সম্পর্ক ভেঙে যাওয়ার পরই ব্র্যাডলির প্রেমে পড়েন ইরিনা।

আর এস/  ০৮ জুন

হলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে