Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২২ জুলাই, ২০১৯ , ৭ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-০৭-২০১৯

হাসপাতালের বিছানায় শুয়ে কেমন ঈদ করলেন এটিএম?

হাসপাতালের বিছানায় শুয়ে কেমন ঈদ করলেন এটিএম?

ঢাকা, ০৮ জুন- একুশে পদকপ্রাপ্ত বরেণ্য অভিনেতা এ টি এম শামসুজ্জামানের ঈদ কেটেছে হাসপাতালে। গত ২৬ এপ্রিল থেকে হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি। এখন স্বাভাবিক খাবার খাচ্ছেন। ঈদের দিনে বেশ খুশি ছিলেন অভিনেতা। বাড়ি থেকে আনা খাবার খেয়েছেন। আত্মীয়স্বজনের উপস্থিতিতে হাসপাতালের বিছানায় ভালো সময় পার করেছেন।

এটিএম শামসুজ্জামানের স্ত্রী রুনি জামান স্বামীর পাশে সর্বক্ষণ আছেন। বৃহস্পতিবার রাতে এ প্রতিবেদককে তিনি বলেন, ঈদে হাসপাতাল থেকে পোলাও দিয়েছিল। তবে তিনি বাসার খাবার খেয়েছেন। স্বাভাবিক খাবার খাচ্ছেন। আত্মীয়-স্বজনেরা খাবার নিয়ে এসেছিলেন।

ঈদে এটিএমকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন একসময়ের ঢালিউডের সাড়া জাগানো অভিনেতা ইলিয়াস কাঞ্চন। সে কথা উল্লেখ করে রুনি জামান বলেন, ইলিয়াসসহ বেশ কিছু মানুষ দেখতে এসেছিলেন। তারা শুভেচ্ছা বিনিময় করেছেন।

তিনি আরও বলেন, তবে এটিএমকে কথা বলতে নিষেধ করেছেন চিকিৎসকরা। কেউ গেলে তিনি হাসিমুখে শুভেচ্ছা দেন। কথা বলেন। আমরা খুব বেশি কথা না বলানোর চেষ্টা করি। কিন্তু তিনি ভুলে যান। কথা বলতে থাকেন।

বাসায় ফেরা নিয়ে তিনি বলেন, ডাক্তার বলেছেন তেমন কোনও ঝুঁকি নেই। তারপরেও পর্যবেক্ষণে রেখেছেন। যেহেতু বয়স হয়েছে বলা যায় না। যেকোনো মুহূর্তে বড় কিছু ঘটতে পারে। তাই বাসায় ফিরলেও তাকে পর্যবেক্ষণে রাখতে হবে।

এ টি এম শামসুজ্জামান পুরান ঢাকার গেন্ডারিয়া এলাকার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন। হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রের (আইসিইউ) একটি কেবিনে আছেন তিনি। সেখানে ঈদের দিন ছেলেকে সঙ্গে নিয়ে গিয়েছিলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

ইলিয়াস কাঞ্চন জানান, খুব কাছের মানুষ এটিএম ভাই। আমার প্রয়াত স্ত্রী জাহানারার প্রিয় একজন মানুষ তিনি। যেদিন দুর্ঘটনায় আমার স্ত্রী মারা যায় ওইদিন ওই গাড়িতে ভাইও ছিলেন।’ ভাই এখন হাসপাতালে নিঃসঙ্গতায় ভুগছেন। সহকর্মীদের উচিৎ তার খোঁজ-খবর নেয়া। সেখানে যাওয়া।

আর/০৮:১৪/০৮ জুন

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে