Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 2.8/5 (12 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৯-১৫-২০১৩

নীলফামারীতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু


	নীলফামারীতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু
নীলফামারী, ১৫ সেপ্টেম্বর- নীলফামারীতে দধিকাঁদো উৎসব চলাকালে পরিবারের সদস্যদের চোখ ফাঁকি দিয়ে পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। মৃতরা হলো- মৌজা পাঙ্গা গ্রামের পৈশাঞ্জু বর্মনের ছেলে প্রান্ত বর্মন(৬) ও  পৈশাঞ্জুর ভাগ্নে পার্শ্ববর্তি জলঢাকা উপজেলার ধর্মপাল ইউনিয়নের মাঝাপাড়া সনাতন বর্মনের ছেলে স্বজল বর্মন(৬)। গতকাল শনিবার দুপুরে নীলফামারীর ডোমার উপজেলার পাঙ্গা মটুকপুর ইউনিয়নে মেলাপাঙ্গা গ্রামে এই ঘটনা ঘটে। 
এলাকাবাসী জানায়, ওই ইউনিয়নে হিন্দুধর্মালম্বীদের দধিকাঁদো উৎসব চলছিল। এসময় পরিবারের সদস্যরা যখন দধিকাঁদো উৎসবে মাতোয়ারা ঠিক সেই সময় প্রান্ত ও স্বজল তাদের বাবা-মায়ের চোখ ফাঁকি দিয়ে পার্শ্ববর্তী পুকুরে গোসল করতে গেলে পানিতে ডুুবে মারা যায়। অনেক্ষণ তাদের না দেখতে পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুজির এক পর্যায়ে বেলা সাড়ে ১২টার দিকে প্রান্তর মৃতদেহ পুকুরে ভেসে উঠতে দেখে। পরে ওই পুকুর থেকেই স্বজলের মৃতদেহ উদ্ধার করে এলাকাবাসী। এ ঘটনার পর ওই গ্রামে শোকের ছায়া নেমে আসে, বন্ধ হয়ে যায় তাদের দধিকাঁদো উৎসব। 
পাঙ্গা মটুকপুর ইউপি চেয়ারম্যান আব্দুল হাকিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাটি খুবই বেদনাদায়ক। তিনি বলেন হিন্দু ধর্মাবলম্বীদের দধি কাঁদো  উৎসব চলছিল। ঘটনার পর ওই গ্রামে  তাদের উৎসব বন্ধ  হয়ে যায়।

নীলফামারী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে