Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯ , ২৮ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.1/5 (12 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-১৫-২০১৩

সুন্দরবনে মুক্তিপনের দাবিতে ১২ জেলেকে কুপিয়ে যখম


	সুন্দরবনে মুক্তিপনের দাবিতে ১২ জেলেকে কুপিয়ে যখম
মংলা (বাগেরহাট), ১৫ সেপ্টেম্বর- সুন্দরবনের ডুবোজাহাজ এলাকায় মুক্তিপনের দাবিতে ১২ জেলেকে কুপিয়ে যখম এবং ৬০ জেলেকে অপহরন করেছে জলদস্যু আমির ও জাহাঙ্গীর বাহিনী। কোষ্টগার্ড ও দুবলা ফিশারম্যান গ্রুপের সাঃ সম্পাদক আজ রবিবার বিকেল ৪ টায় এ ঘটনা নিশ্চিত করেছেন। রবিবার ভোর থেকে চলা এ ঘটনায় আতংক ছড়িয়ে পড়েছে পুরো উপকুলীয় এলাকায়।
ফিরে আসা জেলেদের বরাত দিয়ে কোষ্টগার্ড মংলা সদর দপ্তরের অপারেশন কর্মকর্তা লেঃ কমান্ডার মহিউদ্দিন মজুমদার এবং দুবলা ফিশারম্যান গ্রুপের সাঃ সম্পাদক কামাল উদ্দিন জানান, শুক্র ও শনিবার মংলা, রামপাল, শরনখোলা, পাথরঘাটা ও পিরোজপুর এলাকার বেশ কয়েকটি জেলেবহর সামুদ্রিক মাছ আহরনের জন্য ডুবোজাহাজ এলাকায় পৌঁছায়। রবিবার সকালে ওই বহরে হামলা, ভাংচুর ও লুটপাট চালায় জলদস্যু আমির ও জাহাঙ্গীর বাহিনী। এসময় ১২ জেলেকে কুপিয়ে জখম করা হয়। এদের মধ্যে চারজনকে পাথরঘাটা সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান দুবলা ফিশারম্যান গ্রুপের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন। তবে গুরুতর আহত এ ১২ জেলেদের পরিচয় জানাতে পারেনি কামাল। তারা পিরোজপুরের জিয়া নগর এলাকার বাসিন্দা বলে জানা গেছে।
ওদিকে অস্ত্রের মুখে আরো ৬০ জেলেকে অপহরন করেছে জলদস্যু জাহাঙ্গীর বাহিনী। এদের জনপ্রতি দুই লাখ টাকা মুক্তিপন দাবি করা হয়েছে বলে জানান জেলে মহাজন। এ খবরে দুপুর ৩ টায় মংলা থেকে কোষ্টগার্ডের একটি দল ওই এলাকায় রওনা হয়েছে বলে জানান কোষ্টগার্ডের লেঃ কমান্ডার মহিউদ্দিন।
 

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে