Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৭ জুলাই, ২০১৯ , ২ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৬-০৪-২০১৯

যানজটের প্রতিবাদে টাঙ্গাইলে নির্বাহী ম্যাজিস্ট্রেটের গাড়িতে আগুন

যানজটের প্রতিবাদে টাঙ্গাইলে নির্বাহী ম্যাজিস্ট্রেটের গাড়িতে আগুন

টাঙ্গাইল, ০৪ জুন- ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু পূর্ব মহাসড়কে যানজটে ক্ষুব্ধ হয়ে টাঙ্গাইলের নির্বাহী ম্যাজিস্ট্রেট রোকনুজ্জামানের গাড়িতে আগুন ধরিয়ে দেন যাত্রীরা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মহাসড়কের টাঙ্গাইল সদর উপজেলার বিক্রমহাটি এলাকায় মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটেছে। এর আগে যানজটের প্রতিবাদে উত্তরবঙ্গগামী যানবাহন থেকে যাত্রীরা নেমে মহাসড়কে টায়ারে আগুন দেয়।

ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান যানজটপ্রবণ এলাকা পরিদর্শন করেন। তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এছাড়া সকাল থেকে যানজট নিরসনে সড়কে উপস্থিত থেকে তত্ত্বাবধান করছেন টাঙ্গাইলের জেলা প্রশাসক (ডিসি) মো. শহিদুল ইসলাম ও পুলিশ সুপার (এসপি) সঞ্জিত কুমার রায়।

মঙ্গলবার ভোর থেকে দুপুর দেড়টা পর্যন্ত প্রায় ৪৫ কিলোমিটার এলাকাজুড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এতে করে ভোগান্তিতে পড়ে মহাসড়ক দিয়ে চলাচলকারী যাত্রী ও চালকরা। বিশেষ করে নারী ও শিশুদের ভোগান্তি চরম আকার ধারণ করে।

স্থানীয় সূত্র জানায়, ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের বিক্রমহাটি এলাকায় মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় যানজটের প্রতিবাদে উত্তরবঙ্গগামী যানবাহন থেকে যাত্রীরা নেমে মহাসড়কে টায়ার জালিয়ে আগুন ধরিয়ে দেয়। এসময় টাঙ্গাইলের নির্বাহী ম্যাজিস্ট্রেট রোকনুজ্জামানের গাড়িটি ঢাকাগামী গাড়ির লেনে ঢুকে গেলে বিক্ষুব্ধ যাত্রীরা তাতে আগুন ধড়িয়ে দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে যানচলাচল শুরু হয়।

সরেজমিন গিয়ে দেখা যায়, মহাসড়কের প্রায় পুরো এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়েছে। বিক্রমহাটি এলাকায় সাধারণ যাত্রীরা গাড়ি থেকে নেমে মহাসড়কের উত্তরবঙ্গগামী লেনে টায়ারে আগুন লাগিয়ে বিক্ষোভ করছে। এ সময় একটি পিকআপ ভ্যানে আগুন জ্বলতে দেখা যায়।

ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান জানান, নির্বাহী ম্যাজিস্ট্রেট রোকনুজ্জামানের গাড়িতে আগুন ধরিয়ে দিয়েছে বিক্ষুব্ধ যাত্রীরা। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মঙ্গলবার ভোর রাত থেকে দেড়টা পর্যন্ত মহাসড়কের বঙ্গবন্ধু সেতুপুর্ব হতে মির্জাপুর উপজেলার পাকুল্লা পর্যন্ত গাড়ির দীর্ঘ সারি দেখা যায়। মহাসড়কের বঙ্গবন্ধু সেতুপূর্ব, এলেঙ্গা বাসস্ট্যান্ড, রাবনা বাইপাস, বাঐখোলা, করটিয়া হাটবাইপাস, নাটিয়াপাড়া ও পাকুল্লায় যানজটের সৃষ্টি হয়।

টাঙ্গাইলের ট্রাফিক ইন্সপেক্টর রফিকুল ইসলাম সরকার জানান, সকাল থেকে বঙ্গবন্ধু সেতুর পূর্ব পারে টোলপ্লাজা বন্ধ থাকায় এ যানজটের সৃষ্টি হয়। পরে উত্তরবঙ্গগামী যাত্রীরা ওই এলাকায় টায়ারে আগুন দেয়। বর্তমানে থেমে থেমে গাড়ি চলছে।

সূত্র: যুগান্তর
এনইউ / ০৪ জুন

 

 

টাঙ্গাইল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে