Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯ , ৬ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.8/5 (18 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-১৫-২০১৩

মির্জা ফখরুল চিংড়ির মতো লাফাচ্ছেন : নানক


	মির্জা ফখরুল চিংড়ির মতো লাফাচ্ছেন : নানক
জামালপুর, ১৪ সেপ্টেম্বর- স্থানীয় সরকার-পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংশ, যুদ্ধাপরাধিদের রক্ষা ও দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এখন চিংড়ি মাছের মতো লাফাচ্ছেন। তিনি একেক সময় একেক কথা বলে দেশে-বিদেশে বিভ্রান্ত ছাড়াচ্ছেন। আজ শনিবার বেলা ২টায় জামালপুরে দ্বিতীয় বৃহৎ যমুনা সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে মাদারঞ্জে যাওয়ার পথে মেলান্দহের হাজরাবাড়ি সিরাজুল হক ডিগ্রি কলেজ মাঠে আওয়ামী লীগ আয়োজিত পথসভায় তিনি এ কথা বলেন। 
মন্ত্রী বলেন, ফখরুল ইসলাম আলমগীরের মনে থাকা দরকার বিএনপি ক্ষমতায় এলে মানুষকে তেল-সারের জন্য জীবন দিতে হয়। খালেদা জিয়ার পুত্র দুর্নীতির জন্য বিশ্ব বিখ্যাত হয়। জিয়া পরিবারের দুর্নীতির বিদেশে পাচারের টাকা ফেরত আনা হচ্ছে। এটি কোন প্রতিহিংসার কথা নয়। বাস্তব সত্য। দুর্নীতিবাজ বিএনপিকে আবারো ক্ষমতায় আনতে ফখরুল চিংড়ি মাছের মতো লাফাচ্ছেন। আর আওয়ামী লীগ এর বিপরীত। আওয়ামী লীগ একমাত্র দেশ-জনগণের কল্যাণের জন্য ক্ষমতায় এসে তা প্রমাণ করে দিয়েছে। সঠিক সময় ও বিনামূল্যে বই বিতরণ, বিদ্যুৎ, তেল-সারের সমাধান, যুদ্ধাপরাধির বিচারসহ অসংখ্য উন্নয়নের শেখ হাসিনার অবদান বিশ্বজুড়ে সাড়া জাগিয়েছে। শেখ হাসিনা এখন বিশ্ব মডেল। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট চান।
 সুরুজ্জামা সুরুজ মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমভায় এলজিইডির চীফ ইঞ্জিনিয়ার  ও কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা সংসদের সহ-সভাপতি ওয়াহেদুর রহমান, জাতীয় সংসদের হুইপ মির্জা আজম এমপি, আওয়ামী লীগের কেনদ্রীয় সদস্য কামাল হোসেন, জেলা অওয়ামী লীগের সভাপতি এডভোকেট বাকিবিল্লাহসহ জেলা-উপজেলা নেতারা এসময় বক্তব্য রাখেন।

জামালপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে