Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯ , ৪ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (11 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-০২-২০১৯

হেলেনা জাহাঙ্গীরের ওপর ক্ষেপেছেন এটিএন মাহফুজ (ভিডিও সংযুক্ত)

হেলেনা জাহাঙ্গীরের ওপর ক্ষেপেছেন এটিএন মাহফুজ (ভিডিও সংযুক্ত)

ঢাকা, ০৩ জুন- ডুয়েট গানের অফার দেয়া নিয়ে কথিত নারী উদ্যোক্তা, উপস্থাপক হিসেবে পরিচিত হেলেনা জাহাঙ্গীরের উপর ক্ষেপেছেন এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান। সম্প্রতি হেলেনা জাহাঙ্গীরকে ফোন করে মাহফুজুর রহমান এ ক্ষোভ প্রকাশ করেন। ফোনালাপের একটি অডিও দেশে বিদেশে'র হাতে এসেছে।

তিনি হেলেনা জাহাঙ্গীরকে ফোন করে এক ছোট নিয়েছেন, ফোন হেলেনা জাহাঙ্গীরকে মাহফুজুর রহমান বলেন- আমাকে নিয়ে ফেসবুকে আপনাকে স্ট্যাটাস কে দিতে বলছে? মানুষ অফার করলেই ফেসবুকে স্ট্যাটাস দিবেন? ফাজিল মার্কা কাজ করেন। কতটুকু ফাজিল হইলে মানুষ এমন কাজ করে। আপনি এর আগেও ফেসবুক স্ট্যাটাস দিয়ে আমাকে ডুবাইছেন। কোয়ালিটি থাকলে নিজের পায়ে দাঁড়ান। আপনি কি গাঁধা। যে একজন বললেই লিখবেন। আপনাকে কি আমি রিকুয়েস্ট করছি যে আপনার সাথে ডুয়েট করবো? আপনার মতো গাধা দুনিয়ার লোক না। পারলে নিজের কোয়ালিটি দিয়ে পপুলার হন। আপনি কি আমার নাম জড়ানোর আগে আমাকে জিজ্ঞাসা করেছেন? এবং শেষে আরো রেগে গিয়ে বলেন 'হেই চুপ'। এরপর তিনি ফোন রেখে দেন।

ফোনালাপে হেলেনা জাহাঙ্গীর বলেন, আমাকে কয়েকজন সাংবাদিক অফারটা করেছে। সেখানে তো লেখা নেই যে আপনি আমাকে অফার করেছেন।

তবে ফোনালাপের বিষয়ে হেলেনা জাহাঙ্গীরের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘ওই অডিওটি আমার নয়। বরং মাহফুজুর রহমানের সঙ্গে আমার সম্পর্ক অনেক ভালো। তিনি আমাকে এভাবে রেগে রেগে কখনোই কথা বলতে পারেন না। মাহফুজ ভাই খুব ভালো একজন মানুষ। মাহফুজ ভাই আমার এডভাইজর। কেউ হয়তো আমার আর মাহফুজুর রহমান ভাইয়ের সম্পর্ক নষ্ট করার জন্য এই অডিও ফাঁস করেছে।’

উল্লেখ্য কয়েকদিন আগে হেলেনা জাহাঙ্গীর তার ফেসবুকে লেখেন যে মাহফুজুর রহমানের সাথে ডুয়েট গানের অফার পেয়েছেন। পরে এটি বিভিন্ন অনলাইনে সংবাদ প্রকাশিত হয়।

মিডিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে