Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯ , ২ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-০২-২০১৯

সত্য হলো অমিত শাহকে নিয়ে করা কেজরিওয়ালের ভবিষ্যতবাণী!

সত্য হলো অমিত শাহকে নিয়ে করা কেজরিওয়ালের ভবিষ্যতবাণী!

নয়া দিল্লী, ০২ জুন- দেশে যাই চলুক, কিন্তু রাজনীতি থেকে শুরু করে মিডিয়া তে কিছু এমন লোক চলে এসছে, যাদের নাম না শুনে লোকের দিন কাটেনা। আম আদমি পার্টির মুখ্য তথা দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal)এইসব কিছু বিশেষ মানুষদের মধ্যেই পড়েন। মোদি সরকার ও মন্ত্রীমন্ডলের শপথ গ্রহণ আর বিভাগের বন্টনের পর অরবিন্দ কেজরিওয়াল আরো একবার সোশ্যাল মিডিয়াতে চর্চার বিষয়ে পরিণত হয়েছেন। আসলে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল নির্বাচনের আগে ভোট দাতাদের মধ্যে গুজব ও ভয়ের পরিবেশ সৃষ্টি করার জন্য নিজের একটি চিন্তা প্রকাশ করেছিলেন।

কেজরিওয়াল লোকসভা ভোটের আগে টুইটারে একটা পোস্ট করে ছিলেন।

সেখানে উনি বলেছিলেন যে মোদী আবার এলে অমিত শাহকে(Amit Shah) স্বরাষ্ট্রমন্ত্রী করা হবে। আর এখন কেজরিওয়ালের সেই ভবিষ্যতবাণী বাস্তবে পরিণত হয়েছে। অরবিন্দ কেজরিওয়ালের ভয় ছিল যদি অমিত শাহ দেশের স্বরাষ্ট্রমন্ত্রী হয়ে যায় তবে কি হবে ?আজ সকলেই আমিত শাহ-কে স্বরাষ্ট্রমন্ত্রী বানানোর খবর পাওয়ার পর সোশ্যাল মিডিয়া ইউসার্সরা অরবিন্দ কেজরিওয়ালের ২১দিন পুরোনো সেই টুইটটিকে খুঁজে বার করে।

সোশ্যাল মিডিয়ায় ইউজাররা অমিত শাহ এর জায়গায় আবার সবার নজর অরবিন্দ কেজরিওয়াল নিয়ে যায়। অরবিন্দ কেজরিওয়াল টুইটটিতে লিখেছিলেন যে ” দেশবাসীগণ ভোট দেওয়ার সময় ভাববেন। যদি নরেন্দ্র মোদী আবার ক্ষমতায় এসে যায় তবে অমিত শাহ স্বরাষ্ট্রমন্ত্রী হবেন। যেই দেশের গৃহমন্ত্রী অমিত শাহ, সেই দেশের কি হবে, এই কথাটি ভেবে ভোট দান করবেন। ”

কেজরিওয়ালের এই টুইট দেখার পর অনেকের মনে হবে যে, জনগণ তার এই কথাটি মনে বসিয়ে নিয়েছিলেন আর তাই বিজেপি ৩০০-র পরিসংখ্যা পার করতে সফল হয়েছে। কিন্তু ঘটনাবলী যাই হোক, অরবিন্দ কেজরিওয়ালের হটাৎ প্রাসঙ্গিক হওয়া একটি কৌতুহলের বিষয় হয়ে দাড়ায়। মনে করা হচ্ছে যেন রাহুল গান্ধী ও অরবিন্দ কেজরিওয়াল শপথ খেয়েছে যে জনগণকে পুরোপুরি মনোরঞ্জন দিয়েই ছাড়বে। জেসিবি-র খোদাই যখন সোশ্যাল মিডিয়াতে ট্রেন্ড হতে লাগলো তখনও অরবিন্দ কেজরিওয়াল প্রাসঙ্গিক হয়েই ছিলেন।

কেজরিওয়ালের করা ভবিষ্যতবাণী এখন সত্য প্রমাণিত হয়েছে। এখন অমিত শাহের কাছে বিশেষ ক্ষমতা থাকবে। ভারতে কেন্দ্রীয় মন্ত্রীর দিক থেকে প্রধানমন্ত্রীর পর সবথেকে বেশি ক্ষমতা অমিত শাহের কাছে থাকবে। আর অমিত শাহ নিজের ক্ষমতা কিভাবে কাজে লাগতে পারে সেটা সকলের জানা। এবার দুর্নীতি, দেশদ্রোহী, দেশের দুর্বলতার ব্যাপক চিকিৎসা আরম্ভ হবে তা নিয়ে কোনো সন্দেহ নেই। বিরোধীরা যে দুশ্চিন্তায় ছিল তা বাস্তবে পরিণত হয়েছে এবং অমিত শাহের একশন কিছুদিনের মধ্যেই মাঠে দেখা যাবে বলে আশা করা হচ্ছে।

আর/০৮:১৪/০২ জুন

দক্ষিণ আমেরিকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে