Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২০ জুলাই, ২০১৯ , ৫ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-০১-২০১৯

বিয়ের গুঞ্জন উসকে দিলেন নুসরাত

বিয়ের গুঞ্জন উসকে দিলেন নুসরাত

কলকাতা, ০১ জুন- নুসরাত জাহান। আগে তার পরিচয় ছিল সিনেমার নায়িকা। এখন তার সঙ্গে যোগ হয়েছে আরেকটি পরিচয়, লোকসভার এমপি। তিনি পশ্চিমবঙ্গ থেকে তৃণমূল কংগ্রেসের হয়ে নির্বাচিত লোকসভার এমপি।

সম্প্রতি লোকসভা নির্বাচনে এমপি নির্বাচিত হওয়ার পরই নুসরাতের বিয়ে নিয়ে গুঞ্জন উঠে। এবার সেই গুঞ্জনকেই উসকে দিলেন নুসরাত।

সামাজিক যোগাযোগ মাধ্যমে খুব বেশি আসক্ত নুসরাত। এখানে প্রায় সময়ই পোস্ট দিয়ে থাকেন। তবে এবার পোস্ট দিয়েছেন তার ভালবাসা নিয়ে। যে সৌভাগ্যবান পুরুষকে তিনি বিয়ে করতে যাচ্ছেন তার সঙ্গে নিজের ছবি প্রকাশ করেছেন। তবে এক্ষেত্রে গোপনীয়তা বজায় রেখেছেন একটু।

কৌশলে প্রেমিকের পুরো শরীর না দেখিয়ে শুধু তার একটি হাত দেখিয়েছেন। প্রেমিক পুরুষটি তার বাম হাতটি ধরে রেখেছেন। নুসরাতের যে হাতটি ধরে রেখেছেন, তিনি সেই অনামিকায় পরে আছেন একটি আংটি। নুসরাতের বিয়ে নিয়ে বাজারে যে গুজন আছে, তার মধ্যেই তিনি এমন ছবি প্রকাশ করেছেন নিজের ইন্সটাগ্রামে। ছবির ক্যাপশনে লিখেছেন, বাস্তবতা যখন আপনার স্বপ্নের চেয়ে বেশি হয়ে দেখা দেয়, একজন আরেকজনের জীবনে লেগে থাকা সর্বোত্তম। 

ইন্সটাগ্রামে একই ছবি প্রকাশ করেছেন নুসরাতের প্রেমিকও। তিনি তাতে ক্যাপশনে লিখেছেন, তুমি জানো ভালবাসার অর্থ কি, যখন তুমি একজনের সঙ্গে বয়সকে বাড়িয়ে দেওয়ার পথে অগ্রসর হও। সব কিছু যখন ওই একজনের জন্য। তোমার সবকিছু ওই ব্যক্তির জন্য উৎসর্গ করে নিজেকে আবিষ্কার করো। তুমি এমন একজনকে বেছে নিয়েছো, যাকে কখনো ভাবো নি। ধন্যবাদ নুসরাত আমার জীবনকে সবচেয়ে সুন্দর করে তোলার জন্য। তুমি আমাকে অর্থবহ করে তুলেছ। 

আর এস/  ০১ জুন

টলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে