Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯ , ৭ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-২৮-২০১৯

ফের পুরনো প্রেমিকা রানির কাছে ফিরছেন অভিষেক?

ফের পুরনো প্রেমিকা রানির কাছে ফিরছেন অভিষেক?

সালটা ২০০৫। সে সময় রানি মুখোপাধ্যায় ও অভিষেক বচ্চনের প্রেম যেমন চর্চায় ছিল। ঠিক তেমনই চর্চিত হয় সেবছরই মুক্তিপ্রাপ্ত রানি ও অভিষেক জুটির ছবি 'বান্টি অউর বাবলি'। ছবিটি বক্স অফিসে সুপার হিট হয়। 

পর্দায় 'বান্টি অউর বাবলি'র প্রেম সুপার হিট হলেও বাস্তবে বি-টাউনে বহু চর্চিত এই সম্পর্ক ভেঙে যায়। এরপর ঐশ্বর্য রাই-য়ের সঙ্গে অভিষেকের প্রেম ও বিয়ের কথাও সকলেরই জানা। তবে শোনা যাচ্ছে ফের একবার পুরনো প্রেমিকা রানির কাছেই ফিরছেন অভিষেক। কি শুনে চমকে গেলেন নাকি?

না, রিয়েল লাইফে না, পুরোটাই রিল লাইফের সৌজন্যে। ২০০৫-এর সুপার হিট ছবি 'বান্টি অউর বাবলি'র সিক্যুয়াল আনছেন পরিচালক সাজিদ আলি। আর এই ছবির দৌলতেই ফের একবার পুরনো তিক্ততা ভুলে কাছাকাছি আসবেন অভিষেক ও রানি। শোনা যাচ্ছি আগামী মাস থেকেই শুরু হবে ছবির শ্যুটিং। তবে শুধু রানি ও অভিষেকই নন, ছবিতে থাকছেন খোদ বিগ বি অমিতাভ বচ্চনও।

প্রসঙ্গত, 'বান্টি অউর বাবলি' ছাড়াও 'কভি অলবিদা না কেহেনা' (২০০৬), 'লাগা চুনরি মে দাগ' (২০০৭), 'যুবা' (২০০৪) সহ রানি ও অভিষেক জুটির বহু ছবিই বক্স অফিসে হিট। তবে 'বান্টি অউর বাবলি' সিক্যুয়ালে দর্শকরা এই পুরনো প্রেমিক প্রেমিকার রসায়ন কতটা পছন্দ করেন এখন সেটাই দেখার। 

এমএ/ ১১:৩৩/ ২৮ মে

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে