Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯ , ৪ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (11 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-১৩-২০১৩

ফরিদপুরে বাস ট্রাক মুখোমুখি সংঘর্ষে ৪ জনের মৃত্যু : আহত ২২  


	ফরিদপুরে বাস ট্রাক মুখোমুখি সংঘর্ষে ৪ জনের মৃত্যু : আহত ২২

	 
ফরিদপুর, ১৪ সেপ্টেম্বর- ফরিদপুর শহরতলীর গঙ্গাবর্দী এলাকায় শুক্রবার রাতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ ৪জনের মৃত্যু হয়েছে। এসময় বাসের ২২ যাত্রী আহত হয়েছে। আহতদের মধ্যে ১২জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। নিহতদের লাশ তাদের স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানা গেছে।
এ প্রসঙ্গে ফরিদপুর সদর সার্কেল এএসপি কামরুজ্জামান জানায়, শুক্রবার রাতে একটি যাত্রী বাহী বাসের সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে। এতে ঘটনা স্থলেই তিন জনের মৃত্যু হয়। হাসপাতালে নেয়ার পর আরেকজনকে মারা যান।
করিমপুর হাইওয়ে থানার এস আই লুৎফর রহমান জানান, সাতক্ষীরা থেকে ঢাকাগামী এসপি গোল্ডেন লাইন (ঢাকা মেট্রো-গ-১৪-৪৯২১) এর একটি যাত্রীবাহি বাস গঙ্গাবর্দী এলাকায় আসলে ঢাকা থেকে যশোরগামী একটি ট্রাকের (যশোর-ট-০২-০১১৪)মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের ঘটনায় ঘটনাস্থলেই স্বামী আসাদুজ্জামান মিতু (৩২) তার স্ত্রী রেশমা বেগম (২৮) এবং মেয়ে তিশা (৫) নিহত হয়। এদের বাড়ি সাতক্ষীরার কলারোয়া থানায়। হাসপাতালে নেয়ার পর বাসের ড্রাইভার সিরাজ (৪০) এর মৃত্যু হয়। তার বাড়ি যশোর কোতয়ালী থানায়। আহতদের মধ্যে ট্রাকের হেলপারের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

ফরিদপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে