Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 2.7/5 (29 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৯-১৩-২০১৩

নরসিংদী জনসভার মাঠ থেকে সরকার পতনের আন্দোলনের যাত্রা শুরু : নোমান


	নরসিংদী জনসভার মাঠ থেকে সরকার পতনের আন্দোলনের যাত্রা শুরু : নোমান
নরসিংদী, ০৭ সেপ্টেম্বর-: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নরসিংদীর জনসভা থেকে সরকার পতনের নবতর আন্দোলনের যাত্রা শুরু হবে। তত্ত্বাবধায় সরকারের অধীনে যে নির্বাচনের দাবি সেই দাবি আরো তীব্র থেকে তীব্র করা হবে। ব্যালটের মাধ্যমে যদি এ সরকারের পতন ঘটানো না যায় তাহলে অতীতের মতো আন্দোলন সংগ্রামের মাধ্যমে এ সরকারকে পতন করা হবে। আজ শনিবার সন্ধ্যায় নরসিংদীতে খালেদা জিয়ার জনসভা সফল করার লক্ষ্যে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি। 
তিনি বলেন, বিগত সাড়ে চার বছরে শেয়ার বাজার, হলমার্ক কেলেঙ্কারী, পদ্ধাসেতুসহ এ সরকারের নানা অপকর্মের কারণে এ সরকার  দুর্নীতিবাজ সরকার হিসেবে দেশে বিদেশে প্রমাণিত হয়েছে। জনগণ এ সরাকরের কাছ থেকে বাঁচতে চায়। আর এ সরকারের কাছ থেকে পরিত্রাণ পেতে হলে ব্যালটের মাধ্যমে এর জবাব দিতে হবে। আর জনগণের ভোট নিয়ে কারচুপি রক্ষায় অবাদ সুষ্ঠু নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের বিকল্প নেই। 
তত্ত্বাবধায়ক ইস্যুসহ সরকারবিরোধী আন্দোলনে গতি আনতে বিএনপি-ঘোষিত আট জেলার সমাবেশ নরসিংদী থেকে শুরু করবেন খালেদা জিয়া। আগামীকাল বিকেলে নরসিংদী পৌর শিশুপার্ক মাঠে এ মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। জেলখানার মোড়ে খান কমিউনিটি সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সাবেক এমপি ও জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনসহ স্থানীয় নেত্রীবৃন্দ। 

নরসিংদী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে