Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯ , ২ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-২৬-২০১৯

নায়িকা নুসরাতের পরকীয়ার যত তথ্য!

নায়িকা নুসরাতের পরকীয়ার যত তথ্য!

বিপুল ভোটে লোকসভা নির্বাচনে জয়লাভ করেছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। তবে জয়ের রেশ কাটতে না কাটতেই শোনা যাচ্ছে তিনি নাকি শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন!

আগামী জুন মাসেই বাজবে বিয়ের সানাই। ইতিমধ্যে বিয়ের সব প্রস্তুতি শুরু হয়ে গেছে বলে জানা গেছে। তবে বিষয়টি নিয়ে নিজে কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি।

নুসরাতের ঘনিষ্ঠ সূত্র বলছে, বিয়ে হবে দেশের বাইরে। তবে কবে, কোন দেশে বিয়ের আসর বসবে সে সম্পর্কে কিছু জানানো হয়নি। এর আগে একবার বিয়ে হয়েছিল নুসরাতের। ব্যবসায়ী নিখিল জৈন হবে নায়িকার দ্বিতীয় স্বামী।

পাঁচ বছর আগে ভিক্টর ঘোষ নামে একজনকে বিয়ে করেছিলেন নুসরাত। দীর্ঘদিন তার সঙ্গে লুকিয়ে ঘর করার পর চলতি বছরের জানুয়ারিতে তাদের পাকাপাকি ডিভোর্স হয়। তারপরই সবকিছু জানাজানি হয়। ডিভোর্সের জন্য মোটা অংকের টাকা গচ্ছা দিতে হয় নায়িকাকে। আদালতের মাধ্যমে সেই টাকা পান নুসরাতের সাবেক স্বামী ভিক্টর।

অভিনেত্রীর বিরুদ্ধে তার সাবেক স্বামী পরকীয়ার অভিযোগ এনেছিলেন। বলা হয়েছিল, ভিক্টরের সঙ্গে বৈবাহিক সম্পর্ক থাকাকালীন প্রথমে এক প্রযোজকের সঙ্গে এবং পরে এক শাড়ি ব্যবসায়ীর সঙ্গে প্রেমে জড়িয়েছিলেন নুসরাত।

এসব মানতে পারছিলেন না ভিক্টর। তবে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছিলেন নুসরাত। যার কারণে নায়িকার কাছে মোটা অংকের টাকা দাবি করেছিলেন ভিক্টর। অবশেষে আদালতের মাধ্যমে সেই টাকা দিয়েই স্বামীর কাছ থেকে ডিভোর্স নেন নায়িকা।

সদ্যই ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে মুসলিম অধ্যুষিত বসিরহাট থেকে বিপুল ভোটে জিতে সাংসদ হয়েছেন নুসরাত জাহান। ২৩ মে ঘোষণা হয় ফল।

সেখানে প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিজেপির স্বায়ন্ত বসুকে তিন লাখ ২২ হাজারেরও বেশি ভোটে পরাজিত করেন তিনি। এ জন্য তিনি বসিরহাটের বাসিন্দাদের ধন্যবাদ জানান। প্রথমবার নির্বাচনে অংশ নিয়ে জিতে অভিনেত্রী জানান, এলাকার জনগণের কল্যাণের জন্যই তিনি কাজ করবেন।

এমএ/ ০০:২২/ ২৭ মে

টলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে