Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৬ জুন, ২০১৯ , ২ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-২৬-২০১৯

আবার কি ধর্ণায় বসবেন মুখ্যমন্ত্রী মমতা?

আবার কি ধর্ণায় বসবেন মুখ্যমন্ত্রী মমতা?

কলকাতা, ২৭ মে- কয়েকমাস আগেই পশ্চিমবঙ্গে মমতা ব্যানার্জী বনাম মোদী, পুলিশ বনাম CBI এর চর্চা তুঙ্গে উঠেছিল। চিটফান্ড দুর্নীতি নিয়ে CBI একশন শুরু করে দিয়েছে। 

আজ সন্ধ্যে ৭.৩০ সময়ে সিজিও কমপ্লেক্স থেকে CBI এর এক টিম বেরিয়ে পড়ে রাজীব কুমারের খোঁজে। ৪ সদস্যদের টিম প্রথমে সরাসরি পৌঁছে যায় লাউডান স্ট্রিটে যেখানে কলকাতা পুলিশ কমিশনারের রেসিডেন্স। সেখানে রাজীব কুমারকে খুঁজে না পেয়ে CBI এর টিম পৌঁছে যায় পাকস্ট্রিটে। সেখানেও রাজীব কুমারকে না পেয়ে CBI পৌঁছে যায় রাজীব কুমারের কর্মস্থল ভবানী ভবন। কিন্তু সেখানেও রাজীব কুমারকে খুঁজে পায়নি সিবিআই এর টিম।

জানিয়ে দি, CBI রাজীব কুমারের কর্মস্থলে একটা চিঠি দিয়ে আসে। সেখানে রাজীব কুমারকে নির্দেশ দেওয়া হয়েছে কাল সকাল ১০ টার মধ্যে সিজিও কমপ্লেক্সের EFO দপ্তরে হাজির হতে বলা হয়েছে। রাজীব কুমার যাতে ১১ তেই আদালতে গিয়ে নতুন কোনো নাটক শুরু করতে না পারে তার জন্যেই CBI  সকাল ১০ টা সময় বেছে নিয়েছে। এখন দেখার যে রাজীব কুমার সকালে হাজিরা দেয় কিনা।

কয়েকমাস আগে CBI রাজীব কুমারকে জিজ্ঞাসাবাদ করতে কলকাতা পৌঁছেছিল। কিন্তু সেই সময় মমতা ব্যানার্জীর পুলিশ CBI এর কাজে বাধা দেয় এবং CBI আধিকারিকদের আটক করে।  মমতা ব্যানার্জী বনাম CBI এর পরিস্থিতি এমন জায়গায় পৌঁছেছিল যে পুলিশ সিজিও কমপ্লেক্সকেও ঘেরাও করেছিল। যার পর কেন্দ্র থেকে CRPF নামিয়ে CBI আধিকারিকদের মুক্ত করা হয়। যারপর পর রাজীব কুমারকে বাঁচাতে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী ধর্ণায় বসে যান। এখন আর একবার CBI একশন শুরু করে দিয়েছে। তাই নেট জগতে প্ৰশ্ন উঠেছে যে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী কি আবার ধর্ণায় বসবেন। আবার কি চিটফান্ড কাণ্ডের তদন্তের বাধা হয়ে দাঁড়াবেন তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো মমতা ব্যানার্জী।

এমএ/ ০০:০৫/ ২৭ মে

পশ্চিমবঙ্গ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে