Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২৬ জুন, ২০১৯ , ১২ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৫-২৬-২০১৯

আইন অমান্যকারী যেই হোক শাস্তি হবেই : স্বরাষ্ট্রমন্ত্রী

আইন অমান্যকারী যেই হোক শাস্তি হবেই : স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকা, ২৬ মে- আইন অমান্যকারী যেই হোক, তার শাস্তি হবেই বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

রোববার রাজধানীর ধানমন্ডির একটি কনভেনশন সেন্টারে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে পূর্ব সভায় তিনি এ কথা বলেন।

কামাল বলেন, নুসরাত হত্যা মামলায় ফেনীর সেই ওসির বিরুদ্ধে আইসিটি অ্যাক্টে নতুন করে ব্যবস্থা নিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এ হত্যাকাণ্ডের ঘটনায় আমরা প্রমাণ করেছি আইন যারা অমান্য করবে, সে যেই হোক শাস্তি হবেই। আমাদের দলের লোক হোক আর প্রশাসনের লোকই হোক, কেউই আইনের ঊর্ধ্বে নয়।

সরকারের বিভিন্ন উন্নয়নের প্রসঙ্গ উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প আর কেউ নেই- জনমনে এ বিশ্বাস স্থাপিত হয়েছে। তার নেতৃত্বের কারণেই সারাবিশ্বে বাংলাদেশ আজ অসাম্প্রদায়িক দেশ হিসেবে পরিচিত। তার নেতৃত্বেই বাংলাদেশ দুর্নীতিতে চ্যাম্পিয়নের পরিবর্তে সম্ভাবনার দেশে পরিণত হয়েছে।

তিনি বলেন, ২০০৮ সালে প্রধানমন্ত্রী যে প্রতিশ্রুতি দিয়েছিলেন, তা বাস্তবায়ন করেছেন। সেজন্যই তিনি জনগণের হৃদয়ে স্থান করে নিয়েছেন। জনগণের কাছে পৌঁছাতে পেরেছি বলেই বাংলাদেশ আওয়ামী লীগকে তারা বিশ্বাস করে।

তিনি বলেন, অক্টোবরে কাউন্সিলে নতুন নেতৃত্ব হবে। সেই নেতৃত্ব উন্নয়নের জন্য নতুন প্রত্যয়ে চলবে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি একেএম রহমত উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাধারণ সম্পাদক মো. সাদেক খান প্রমুখ।

সূত্র: জাগো নিউজ২৪
আর এস/ ২৬ মে

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে