Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯ , ৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-২৬-২০১৯

মোদী ফের ক্ষমতায় আসতেই আতঙ্কে দাউদ! জরুরি বৈঠক আইএসআইয়ের সঙ্গে

মোদী ফের ক্ষমতায় আসতেই আতঙ্কে দাউদ! জরুরি বৈঠক আইএসআইয়ের সঙ্গে

নয়াদিল্লী, ২৬ মে- মোদী সরকার ফের ক্ষমতায় আসতেই চাপে পড়ে গিয়েছে ডি কোম্পানি প্রধান দাউদ ইব্রাহিম। সংবাদমাধ্যম সূত্রে খবর, ভারতে আগামী সরকার নিয়ে তিনি বেশ আতঙ্কিত। এনিয়ে পাক গুপ্তচর সংস্থা আইএসআইয়ের সঙ্গে কথাও বলেছে দাউদ ইব্রাহিম।

গত বৃহস্পতিবার নরেন্দ্র মোদী ফের ক্ষমতায় আসার পরই দাউদ ফোন করে আইএসআই নেতাদের সঙ্গে কথা বলে। মোদী সরকারকে যে সে ভয় পাচ্ছে তাও সে গোয়েন্দাদের কাছে জানায়। আইএসআই ও পাক সেনা আধিকারিকদের সঙ্গে বৈঠকে ভারত-ইজরায়েল ও ভারত-মার্কিন সম্পর্ক নিয়ে উদ্বেগ প্রকাশ করে ডি কোম্পানি প্রধান।

নরেন্দ্র মোদীর ফের ক্ষমতায় আসা প্রসঙ্গে প্রাক্তন এক আইপিএস আধিকারিক পি কে জৈন জি মিডিয়াকে জানান, মোদীর ক্ষমতায় আসা মানেই উপমহাদেশে রাজনৈতিক সমীকরণ বদলে যাওয়া। দাউদ ইব্রাহিম ও পাকিস্তান সরকার চাপে থাকা। তবে দাউদকে ভারতে ফেরানো যাবে কিনা তা নির্ভর করবে পাকিস্তানের ওপরে দেওয়া ভারতের চাপের ওপরে।

জি মিডিয়া সূত্রে খবর, যে কোনও মুহূর্ত মোদী মারাত্মক কিছু করে ফেলতে পারেন। এমনটাই আশঙ্কা করছে দাউদ ইব্রাহিম। এক্ষেত্রে ভারতকে সাহায্য করতে পারে সিআইএ ও মোসাদ।

এন এ/ ২৬ মে

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে