Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২৬ জুন, ২০১৯ , ১২ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-২৬-২০১৯

আরও বিপাকে রাজীব কুমার, লুক আউট সার্কুলার জারি প্রাক্তন নগরপালের বিরুদ্ধে

আরও বিপাকে রাজীব কুমার, লুক আউট সার্কুলার জারি প্রাক্তন নগরপালের বিরুদ্ধে

কলকাতা, ২৬ মে- আদালতের রক্ষাকবচ সরে যাওয়ার পর আরও বেকায়দায় প্রাক্তন পুলিস কমিশনার রাজীব কুমার। এবার সিবিআইয়ের সুপারিশে তাঁর বিরুদ্ধে লুক আউট সার্কুলার জারি করল অভিভাসন দফতর।
কী সমস্যা হবে এই নোটিসে? এই নোটিস জারির ফলে আগামী ১ বছর দেশের কোনও স্থল ও বিমানবন্দর ব্যবহার করে বিদেশে যেতে পারবেন না রাজীব কুমার। ২০২০ সালের ২৩ মে পর্যন্ত ওই নির্দেশ কার্যকর থাকবে।

উল্লেখ্য, রাজীব কুমারকে গ্রেফতার করা যাবে না এমন একটি রক্ষাকবচ ছিল আদালতের। সম্প্রতি তা তুলে নিয়েছে আদালত। তবে গ্রেফতারি নিয়ে ৭ আবেদন করা যাবে বলে জানিয়েছিল আদালত। তা ইতিমধ্যেই শেষ হয়েছে। এর ফলে যে কোনও মুহূর্তেই গ্রেফতার হতে পারেন রাজীব। এরকম এক অবস্থায় নিঃসন্দেহে চাপ বাড়ল রাজীব কুমারের ওপরে।

সিবিআই সম্প্রতি ওই লুক আউট সার্কুলার জারির জন্য অভিবাসন দফতরের কাছে আবেদন করে। স্বরাষ্ট্র মন্ত্রকের অধীন অভিবাসন দফতর তা মঞ্জুর করে। আজ রবিবার আদালত বন্ধ। ফলে আগামিকালের আগে রাজীব এ ব্যাপারে কোনও আইনি পদক্ষেপ নিতে পারবেন না।

আর এস/ ২০ মে

পশ্চিমবঙ্গ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে