Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯ , ৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-২৬-২০১৯

স্মৃতি ইরানির ঘনিষ্ঠ সহযোগীকে গুলি করে হত্যা

স্মৃতি ইরানির ঘনিষ্ঠ সহযোগীকে গুলি করে হত্যা

নয়া দিল্লী, ২৬ মে- ভারতের লোকসভা নির্বাচনকে ফল প্রকাশের ঠিক একদিন পরেই গুলি করে হত্যা করা হলো বিজেপি নেত্রী স্মৃতি ইরানির ঘনিষ্ঠ সহযোগী সুরেন্দ্র সিংকে।  গতকাল শনিবার নিজ বাড়িতে হামলার শিকার হন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, শনিবার রাতে আমেথির বারাউলিয়া গ্রামে নিজের বাড়িতেই ছিলেন সুরেন্দ্র। এ সময় তার উপর অতর্কিতে হামলা করা হয়। গুলিতে ঝাঁঝরা হয়ে যায় ৫০ বছরের সুরেন্দ্র। পরে তাকে গুলিবিদ্ধ অবস্থায় লখনৌর ট্রমা সেন্টারে নিয়ে যাওয়া হলে সেখানেই মারা যান বিজেপির এই নেতা।

অতিরিক্ত পুলিশ সুপার দয়া রাম জানিয়েছেন,এই ঘটনায় দুই জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আসল দুষ্কৃতকারীদের খুঁজে বের করতে অভিযান চলছে।

লোকসভা নির্বাচনের প্রচারণার সময় সংবাদমাধ্যমের শিরোনামে উঠে আসে বারুলিয়া গ্রামের নাম।  গ্রামে গরিবদের জুতো বিলি করে সমালোচনায় আসেন স্মৃতি ইরানি ও সুরেন্দ্র।  কংগ্রেস সাধারণ সম্পাদক প্রিয়াংকা গান্ধী অভিযোগ করেন, রাহুল গান্ধীকে অসম্মান করতে বারুলিয়া গ্রামের বাসিন্দাদের মধ্যে জুতা বিলি করছেন স্মৃতি ইরানি।

বৃহস্পতিবার ভোট গণনার শুরু থেকেই আমেথি আসনে রাহুল গান্ধীর সঙ্গে হাড্ডাহাড্ডি  লড়াইতে শেষ হাসিটি হেসেছে স্মৃতি ইরানি।   কংগ্রেস সভাপতির চেয়ে ৬ হাজারের অধিক ভোটে এগিয়ে যান স্মৃতি।  আসনটিতে ৩৪ হাজার ৬৭৭ ভোট পেয়ে (৫১ শতাংশ) জয়ের দিকে এগিয়ে যাচ্ছেন স্মৃতি।  অন্যদিকে ২৮ হাজার ৩৭৭ ভোট নিয়ে দ্বিতীয় অবস্থানে থেকে নিজের এত পুরোনো আসন থেকে ফসকে পড়েন কংগ্রেস নেতা।

আর/০৮:১৪/২৬ মে

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে