Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯ , ৪ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-২৫-২০১৯

বাংলাদেশকে হুঁশিয়ারি রশিদ খানের

বাংলাদেশকে হুঁশিয়ারি রশিদ খানের

লন্ডন, ২৫ মে- পাকিস্তানের বিপক্ষে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে শুক্রবার (২৪ মে) দুর্দান্ত জয় পায় আফগানিস্তান। ১ম ব্যাটিং করতে নেমে পাকিস্তান ২৬২ রানের অল আউট হয়ে যায়। পরে ২৬৩ রানের টার্গেট খুব সহজেই পার করে ফেলে আফগানরা।

পাকিস্তান টসে জয় লাভ করে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। ব্যাটিংয়ে নেমেই দুর্দান্ত খেলা দেখান বাবর আজম। অনবদ্য ব্যাটিং করে ৯৯তম বলে তিন অঙ্কের মাইলফলক স্পর্শ করেন পাকিস্তানের এ ওপেনার।

শাদাব খানের দারুন বোলিংয়ে ৪৯ রান করে ফিরেন হযরতুল্লাহ জাজাই ও ওয়াহাব রিয়াজ দুর্দান্ত বোলিংয়ের ৩২ রান করে ফিরে রহমত শাহ। এরপরে নাবি ও শাইদির দূর্দান্ত ব্যাটিংয়ে আফগানিস্তান পৌঁছে যায় জয়ের দ্বার প্রান্তে।

ম্যাচ শেষে রশিদ খান বলেন, পাকিস্তানকে হারিয়ে আমরা বিশ্বকাপের আশা দেখতে পাচ্ছি, বাংলাদেশ পাকিস্তান ও শ্রীলঙ্কাকে আমরা সহজ প্রতিদ্বন্ধী হিসেবে নিচ্ছি এবং আশাবাদী আমরা বিশ্বকাপ জিতব।

পাকিস্তান বিশ্বকাপ দল: ইমাম-উল-হক, ফখর জামান, বাবর আজম, হারিস সোহেল, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ, ইমাদ ওয়াসিম, শাদাব খান, হাসান আলী, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ আমির, শাহিন শাহ আফ্রিদি, মোহাম্মদ হাসনাইন ও আসিফ আলী।

আফগানিস্তান বিশ্বকাপ দল: গুলবাদিন নাইব (অধিনায়ক), মোহাম্মদ শেহজাদ (উইকেটরক্ষক), নুর আলি জাদরান, হযরতউল্লাহ জাজাই, রহমত শাহ, আসগর আফগান, হাশমতউল্লাহ শাহীদি, নাজিবুল্লাহ জাদরান, সামিউল্লাহ শেনওয়ারি, মোহাম্মদ নবী, রশিদ খান, দৌলত জাদরান, আফতাব আলম, হামিদ হাসান ও মুজিব উর রহমান।

সূত্র: বিডি২৪লাইভ

আর/০৮:১৪/২৫ মে

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে