Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯ , ৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-২৪-২০১৯

প্রেমিকের সারপ্রাইজে আপ্লুত সুস্মিতা (ভিডিও সংযুক্ত)

প্রেমিকের সারপ্রাইজে আপ্লুত সুস্মিতা (ভিডিও সংযুক্ত)

মুম্বাই, ২৪ মে- ১৯৯৪। মিস ইউনিভার্সের মুকুট পেয়েছিলেন সুস্মিতা সেন। ভারত থেকে প্রথম কোনও মহিলা পেয়েছিলেন সেই সম্মান। সেই সাফল্যের ২৫ বছর পেরিয়ে গেল। বাড়িতে দুই মেয়ে এবং বয়ফ্রেন্ড রোহমান শালকে নিয়ে সেলিব্রেট করলেন নায়িকা। সেলিব্রেশনের গোটা পরিকল্পনাই নাকি সুস্মিতাকে সারপ্রাইজ দিয়েছেন রোহমান।

সেলিব্রেশনের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সুস্মিতা। সেখানে দেখা যাচ্ছে মিস ইউনিভার্সের মুকুট পরে বসে কেক কাটছেন তিনি। ‘… আমি সবে দুবাই থেকে এলাম। কয়েক ঘণ্টার মধ্যেই গোয়ার জন্য বেরিয়ে যাব। এই সারপ্রাইজ সেলিব্রেশনের কোনও ধারণা ছিল না…’ ভিডিো এর ক্যাপশনে লিখেছেন সুস্মিতা।

সুস্মিতার আনন্দে হোক বা মন খারাপে এখন জড়িয়ে থাকেন রোহমান। নায়িকার বয়স এখন ৪২। আর রোহমানের ২৭। রোহমান মুম্বাইয়েরই এক মডেল। বেশ কিছু বিজ্ঞাপনে দেখা গিয়েছে রোহমানকে। বলিউডে পা রাখার জন্য বহু দিন ধরেই নাকি চেষ্টা করে যাচ্ছেন তিনি। সুস্মিতা এবং রোহমান যে প্রেমের সম্পর্কে রয়েছেন, এ খবর নতুন নয়। তবে নিন্দুকেরা মনে করেন, সুস্মিতার সঙ্গে প্রেমের সম্পর্ককে হয়তো সিঁড়ি হিসেবে ব্যবহার করতে চাইছেন তিনি।

এর আগেও সুস্মিতা সেনের সঙ্গে রণদীপ হুডা, বিক্রম ভট্টের সম্পর্ক নিয়ে গুজব রটেছিল। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে সুস্মিতা খুব একটা মুখ খোলেন না। অথচ রোহমানের সঙ্গে নিজের সম্পর্কের কথা প্রকাশ্যেই জানিয়েছেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on May 23, 2019 at 12:58pm PDT

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on May 23, 2019 at 7:37am PDT

আর/০৮:১৪/২৪ মে

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে