Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯ , ৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-২৩-২০১৯

বাংলাদেশ-কানাডা ইয়ুথ অর্গানাইজেশনের আত্মপ্রকাশ

বাংলাদেশ-কানাডা ইয়ুথ অর্গানাইজেশনের আত্মপ্রকাশ

টরন্টো, ২৩ মে- কানাডার টরন্টোতে বসবাসরত ইয়ুথদের উদ্যোগে বান-কান (বাংলাদেশ-কানাডা) ইয়ুথ অর্গানাইজেশনের আত্মপ্রকাশ ঘটেছে। এ উপলক্ষে গত ২০ মে নগরীর ড্যানফোর্থস্থ ঘরোয়া ক্লাসিক রেষ্টুরেন্টে এক আত্মপ্রকাশ অনুষ্ঠান ও ইফতার পার্টির আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা, বাংলাদেশ কমিউনিটির নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ, সাংবাদিক, বিভিন্ন কলেজ, ইউনিভার্সিটিতে অধ্যয়নরত শিক্ষার্থীরা। জমজমাট আয়োজনের মধ্য দিয়ে সুদৃশ্য কেক কাটার মাধ্যমে সংগঠটির আত্মপ্রকাশ করা হয়। 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাংবাদিক নজরুল মিন্টো, সাংবাদিক শওকত আলী সাগর, সাংবাদিক শহীদুল ইসলাম মিন্টু ও সংগঠনের উপদেষ্টা রিজুয়ান রহমান। আরো বক্তব্য রাখেন, প্রকৌশলী সৈয়দ আবদুল গফফার, সোহেল শাহরিয়ার, মহসিন ভূইয়া, নাঈমা নাজারা রহমান প্রমুখ।

সংগঠনের প্রেসিডেন্ট শারীফুল হক ও সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক বাবলু চৌধুরীর সঞ্চালনা এবং সংগঠনের অর্থ সম্পাদক আাজিম উদ্দিনের কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন টরন্টোর ইয়ুথ প্রতিনিধি মুহাম্মদ হামিদ, অলিউর রহমান লিমন, আশিক প্রমুখ। বান-কান (বাংলাদেশ-কানাডা) ইয়ুথ অর্গানাইজেশনের পক্ষ থেকে বক্তব্য রাখেন সংগঠনের ভাইস প্রেসিডেন্ট খালিদ সাইফুল্লাহ, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা প্রমূখ। 

পরিশেষে সংগঠনের প্রেসিডেন্ট শারীফুল হকের সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে। সমাপনি বক্তব্যে তিনি অনুষ্ঠানটিকে সাফল্যমন্ডিত করার জন্য সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রদান করেন। 

অনুষ্ঠানে বান-কান (বাংলাদেশ-কানাডা) ইয়ুথ অর্গানাইজেশনের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক বাবলু চৌধুরী।

কানাডা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে