Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২১ জুলাই, ২০১৯ , ৬ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৫-২৩-২০১৯

বিরতিহীন ট্রেনের সঙ্গে নতুন নাম পেল পঞ্চগড় রেলস্টেশন

বিরতিহীন ট্রেনের সঙ্গে নতুন নাম পেল পঞ্চগড় রেলস্টেশন

পঞ্চগড়, ২৩ মে- দুই দিনপরেই বিরতিহীন ট্রেনের স্বপ্নপূরণ হতে যাচ্ছে দেশের সর্ব উত্তরের জেলা পঞ্চগড়ের বাসিন্দাদের। নতুন এ ট্রেনটির জন্য উত্তরবঙ্গবাসীর পাশাপাশি বাংলাবান্ধা দিয়ে ভারত গমনেচ্ছুরাও অনেক উপকৃত হবে। 

ঈদুল ফিতর উপলক্ষে ট্রেনের পাশাপাশি পঞ্চগড়বাসী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে পেতে যাচ্ছে নতুন আরও একটি উপহার। উপহারটি হলো- ‘পঞ্চগড় কমলাপুর’ রেলস্টেশনের নামের পরিবর্তে ‘বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশন পঞ্চগড়’ করা হয়েছে।

রেলমন্ত্রণালয় সূত্রে জানা যায়, শনিবার (২৫ মে) ‘পঞ্চগড় এক্সপ্রেস’ নামে বিরতিহীন ট্রেনটির উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর প্রেক্ষিতে নতুন ট্রেনের পাশাপাশি নতুন রূপে সাজানো হয়েছে পঞ্চগড় রেলওয়ে স্টেশনকে। যার নতুন নামকরণ করা হয়েছে ‘বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশন পঞ্চগড়’।

রেলপথ মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার শরিফুল আলম জানান, পঞ্চগড় রেলওয়ে স্টেশনের নামের পরিবর্তে ‘বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশন পঞ্চগড়’ করা হয়েছে। এখন শুধু পঞ্চগড় রেলওয়ে স্টেশনে নামফলকগুলো লাগানো বাকি। হয়তো স্টেশন কর্তৃপক্ষ বৃহস্পতিবার রাতে বা শুক্রবার (২৪ মে) স্টেশনের নেমফলকগুলো পরিবর্তন করবে। আগামী শনিবার বিরতিহীন ট্রেনের পাশাপাশি স্টেশনের নামটি ঘোষণা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সূত্র: বাংলানিউজটোয়েন্টিফোর
আর এস/ ২৩ মে

পঞ্চগড়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে