Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৭ জুন, ২০১৯ , ২ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৫-২২-২০১৯

আজীবন সম্মাননা পাচ্ছেন শাবানা-আলমগীর

আজীবন সম্মাননা পাচ্ছেন শাবানা-আলমগীর

ঢাকা, ২২ মে- বাংলাদেশের চলচ্চিত্রকে বিশ্বের কাছে নতুন করে পরিচিত করবার জন্য আমেরিকার নিউইয়র্কে দ্বিতীয়বারের মত অনুষ্ঠিত হতে চলেছে ‘বাংলা সিনে অ্যাওয়ার্ড-২০১৮’। অনুষ্ঠানে আজীবন সম্মাননা পেতে যাচ্ছেন ঢাকাই ছবির বিউটি কুইন খ্যাত নায়িকা শাবানা ও নায়ক আলমগীর। জনপ্রিয় এই জুটি বহু হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন।

মরণোত্তর অ্যাওয়ার্ড দেওয়া হবে জনপ্রিয় গায়ক সুবীর নন্দী, নায়করাজ রাজ্জাক, সালমান শাহ, বারী সিদ্দিকীকে।

আগামী ১৩ জুলাই নিউইয়র্কের জ্যামাইকাতে অবস্থিত ইয়র্ক কলেজ মাঠে অনুষ্ঠিত হবে বাংলাদেশের এ সর্ববৃহৎ চলচ্চিত্র পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

বাংলাদেশের বিএনএস লজিস্টিকস এবং আমেরিকার ব্যাকডিস ইনকরপোরেশন, নিউইয়র্ক যৌথভাবে এই অনুষ্ঠানটি আয়োজন করবে।

জুরি বোর্ডের সদস্যরা হলেন- দেলোয়ার জাহান ঝন্টু, শাহ আলম কিরণ, মুশফিকুর রহমান গুলজার, সাফি উদ্দিন সাফি, কবির বকুল এবং অপূর্ব রায় (অপূর্ব-রানা)।

এর আগে ‘বাংলা সিনে অ্যাওয়ার্ড-২০১৮’ এর জুরিবোর্ডের সদস্যরা জানিয়েছেন, কারা এবার মনোনয়ন পেয়েছেন।

সেরা অভিনেতার মনোনয়ন পেয়েছেন- শাকিব খান (ক্যাপ্টেন খান), একটি সিনেমার গল্প (আরিফিন শুভ) এবং নায়ক ছবির জন্য মনোনয়ন পেয়েছেন বাপ্পী চৌধুরী।

সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছেন- মাহী (জান্নাত), বুবলী (ক্যাপ্টেন খান), ববি (বিজলী)।

সেরা পরিচালক হিসেবে ২০১৭ সালের ছবির জন্য সাফি উদ্দিন সাফি (মিসডকল), শামীম আহমেদ রনী (ধেততেরিকি), হাসিবুর রেজা কল্লোল (সত্তা) মনোনয়ন পেয়েছেন।

বেস্ট গ্ল্যামারস অভিনেত্রী হিসেবে মনোনয়ন পেয়েছেন- পপি (২০১৭), বেস্ট গ্ল্যামার অভিনেতা (বাপ্পি-২০১৭), বেস্ট সার্পোটিং অ্যাক্টর মনোয়ার হোসেন ডিপজল (দুলাভাই জিন্দাবাদ), ফজলুর রহমান বাবু (দহন), আনিসুর রহমান মিলন (বিজলী), বেস্ট মুভি (ক্যাপ্টেন খান, জান্নাত, নায়ক), বেস্ট নেগেটিভ রোল (২০১৭) মিশা সওদাগর (মিসডকল), সাদেক বাচ্চু (রাজনীতি), অমিত হাসান (রক্ত), বেস্ট পার্শ্ব অভিনেত্রী চল পালাই (তমা মির্জা), ভালো থেকো (তানিন সুবহা) এবং চিত্রনায়িকা অরিন।

এছাড়া সাইমন সাদিক ও মাহি বর্তমান পপুলার হিট জুটি, বর্তমান গ্ল্যামারস লুক নিরব হোসেন, বেস্ট প্রমিজিং গায়িকা জিনিয়া জাফরিন লুইপা, বেস্ট জুরি অ্যাওয়ার্ড মৌসুমী হামিদ, ইমন, নবাগত মুখ হিসেবে অধরা খান, রাজ রিপা, রাহা তানহা খান, বেস্ট গায়িকা হিসেবে দিনাত জাহান মুন্নী (মিস্টার বাংলাদেশ), পোড়ামন টু ছবির জন্য ন্যান্সি, দহন ছবির জন্য কনা, বেস্ট গায়ক চন্দন সিনহা, প্রতীক হাসান, ইমরান ছাড়াও বেস্ট মিউজিক ডিরেক্টর আলী ইকরাম শুভ, ইমন সাহা, শওকত আলী ইমন, প্রযোজক হিসেবে মিজানুর রহমান, স্পেশাল সম্মান কাজী হায়াত, আন্তর্জাতিক কোরিওগ্রাফার হৃদি শেখ, কোরিওগ্রাফার সোহাগ, তানজীল, দুই সেরা উপস্থাপক দেবাশীষ বিশ্বাস, শান্তা জাহানসহ অনেক চমক থাকবে বলে জানান বিএনএস লজিস্টিকসের চেয়ারম্যান আসগর হোসেন খান বাবু।

বাংলাদেশের বিএনএস লজিস্টিকস্ এবং আমেরিকার ব্যাকডিস ইনকরপোরেশন, নিউ ইয়র্ক যৌথভাবে এই অনুষ্ঠানটি আয়োজন করে আসছে। এই অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার হিসেবে থাকছে এটিএন বাংলা এবং সিটিএফএম। ট্র্যাভেল পার্টনার হিসেবে আছে এয়ার হলিডে।

সূত্র: বিডি২৪লাইভ
আর এস/ ২২ মে

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে