Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২৬ জুন, ২০১৯ , ১২ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৫-২২-২০১৯

শ্রীপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে হচ্ছে কলেজ

শ্রীপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে হচ্ছে কলেজ

ঢাকা, ২২ মে- গাজীপুরের শ্রীপুরের মাওনা এলাকায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে একটি কলেজ প্রতিষ্ঠার উদ্যোগ নিয়েছেন স্থানীয় শিক্ষানুরাগী ব্যক্তিবর্গ।

উপজেলার তেলিহাটী ইউনিয়নের মুলাইদ গ্রামের আমতলা মোড়ে এ কলেজটি স্থাপন করা হবে।

কলেজটি স্থাপনের লক্ষ্যে মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয় শিক্ষাবিদ, শিক্ষক, সাংবাদিক ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষের অংশগ্রহণে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ বলেন, আওয়ামী লীগের ঘাটি হিসেবে পরিচিত গাজীপুরে বিখ্যাত বহু প্রতিষ্ঠান রয়েছে। জেলার সর্বস্তরের মানুষের পক্ষ থেকে দাবি উঠেছে গাজীপুর বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নামে একটি কলেজ প্রতিষ্ঠার।

তিনি বলেন, জনগণের দাবির প্রেক্ষিতে নীতিগতভাবে সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে শ্রীপুরের মাওনায় ‘জননেত্রী শেখ হাসিনা কলেজ’ নামে একটি শিক্ষা প্রতিষ্ঠান খুব শিগগিরই যাত্রা শুরু করবে।

এ বিষয়ে প্রধানমন্ত্রীর  সম্মতি পেলেই অনুষ্ঠানিকভাবে কলেজ প্রতিষ্ঠার কাজ শুরু হবে বলে জানান সংসদ সদস্য।

মাওনা ফ্লাইওভারের পশ্চিম পাশের রাজ্জাক প্লাজায় অনুষ্ঠিত  মতবিনিময় সভা  শ্রীপুর বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক অধ্যক্ষ ফণি ভূষণ সাহার সভাপতিত্বে আলহাজ্ব মুসলেহ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজহার তালুকদারের সঞ্চালনায়  এতে বক্তব্য রাখেন আবদুর রাজ্জাক ফকির, শাহজাহান সিরাজ, হান্নান সজল, অধ্যাপক মাহফুজুল হক, মোখলেছুর রহমান, লিয়াকত আলী ফকির প্রমুখ। 

সূত্র: সমকাল
আর এস/ ২২ মে

শিক্ষা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে