Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২৬ জুন, ২০১৯ , ১২ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-২১-২০১৯

বিয়ের পিঁড়িতে বসছেন বরুণ-নাতাশা

বিয়ের পিঁড়িতে বসছেন বরুণ-নাতাশা

মুম্বাই, ২২ মে- দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ‘টিনেজ হার্টথ্রব’ বরুণ ধাওয়ান। বরুণ যে এবছরই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন সে খবর বেশকিছুদিন ধরেই বলিউড পাড়ায় রটে ছিল। যদিও এই সব খবরই গুজব বলে বারবার উড়িয়ে দিয়েছেন অভিনেতা।

জানা গেছে, বরুণ যতই সবকিছু গুজব বলে উড়িয়ে দেন না কেন, ‘পিঙ্কভিলা’ সূত্রে খবর এ বছরের ডিসেম্বর মাসেই বসছে বরুণের বিয়ের আসর। তবে বিরাট-আনুশকা, দীপবীরের মতো বিদেশের মাটিতে নয়, বরুণ বিয়ের জন্য বেছে নিয়েছেন এ দেশের সৈকত শহর গোয়াকে। সেখানেই নাকি বসছে বরুণ ও নাতাশার বিয়ের আসর।

ইতিমধ্যেই দুই পরিবারের তরফে বিয়ের প্রস্তুতিও শুরু হয়ে গেছে। বিয়ের অনুষ্ঠানে বরুণ ও নাতাশার দুই পরিবারের সদস্য, আত্মীয়-স্বজনরাও ছাড়াও তাদের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব, বলিউডের বেশকিছু সেলেব উপস্থিত থাকবেন।

প্রসঙ্গত, কিছুদিন আগে নাতাশার জন্মদিন বিশেষভাবে সেলিব্রেট করেন বরুণ ধওয়ান। সেই ছবি ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়।

নাতাশা বরুণের দীর্ঘদিনের প্রেমিকা। ছেলেবেলায় তারা বন্ধু ছিলেন। পরে দীর্ঘদিন পর একটা মিউজিক কনসার্টে তাঁদের দেখা হলে তাদের বন্ধুত্ব প্রেমে বদলে যায়।

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে বরুণ জানান, আমার প্রথম প্রেম হল সিনেমা, তারপর নাতাশা ও আমার পরিবার।

পাশাপাশি তিনি জানান, ‘বদলাপুর’, ‘অক্টোবর’র মতো ছবিতে অভিনয় করার উৎসাহ তিনি নাতাশার কাছ থেকেই পেয়েছেন। পাশাপাশি ‘কফি উইথ করণ-৬’ এ এসেও নাতাশার সঙ্গে তার সম্পর্কের কথা খোলসা করেন বরুণ।

বরুণের প্রেমিকা নাতাশা দালাল একজন ফ্যাশান ডিজাইনার। বরুণের কথায়, নাতাশা খুব সাধারণ, ছিমছাম ভাবেই তার জীবন কাটাতে চান। ও ক্যামেরার সামনে আসতে চায় না কখনওই। আমার কর্তব্য ওকে ওর মতো করে জীবন কাটাতে সাহায্য করা।

এমএ/ ০০:১৯/ ২২ মে

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে