Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২৬ জুন, ২০১৯ , ১২ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-২০-২০১৯

প্রথম ডেটিং-য়ে ছেলেদের যে বিষয়গুলো লক্ষ্য করে মেয়েরা

প্রথম ডেটিং-য়ে ছেলেদের যে বিষয়গুলো লক্ষ্য করে মেয়েরা

বেশ কিছুদিন ধরেই একটি মেয়েকে সোশ্যাল মিডিয়ায় ফলো করছেন আপনি। একদিন মেয়েটিকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়ে দিলেন। 

কয়েকদিন পর মেয়েটি অনুরোধ গ্রহণ করলেন। আপনি প্রথমেই মেসেঞ্জারে 'হাই' পাঠিয়ে বসলেন। জবাব আসল 'হ্যালো'। ব্যাস, শুরু হয়ে গেল কথার বন্য়া। কোথায় থাকো, প্রোফাইলটা আমার বেশ লাগল, কী রকম সিনেমা পছন্দ করো, কার গান ভালোলাগে ইত্যাদি। অপর দিক থেকে তেমন সাড়া না এলেও আপনি চেষ্টা চালিয়ে গেলেন। কি ভাবছেন মনে, উল্টো দিকে যে রয়েছে সেও আপনার সম্পর্কে এই কথাই ভাবছে? ব্যাপারটা অতো সোজা মোটেও নয়। উনি কিন্তু আপনাকে পরখ করে নিচ্ছেন। এটুকু জানবেন মেয়েরা খুব ভালো মাপতে জানে। ঠিক জেনে তবেই পা ফেলে। এভাবে কয়েকমাস চলার পর ডেটিং এর দিনক্ষণ ঠিক করলেন। এবার দেখে নিন, প্রথমদিন ডেটে এসেই মেয়েরা ছেলেদের কোন বিষয়গুলো পরীক্ষা করে দেখেন। 

কীভাবে রেখেছেন নিজেকে 

দামি পোশাক আর দামি ঘড়ি মানেই যে আপনি নিজেকে খুব সুন্দর করে উপস্থাপন করছেন, এই ধারণা ভুল। এমনকি কত দামি ফোন ব্য়বহার করছেন সেটাও গুরুত্বপূর্ণ নয়। প্রধান গুরুত্বপূর্ণ বিষয় হলো-আপনার কথা। আপনি নিজে কতটা যুক্তি দিয়ে কথা বলতে পারেন। আপনার পোশাক, ম্যানার্স ইত্যাদি। 

পরিষ্কার-পরিচ্ছন্নতা  

আপনার হাতের নখ কতটা পরিষ্কার, আপনার পা ধুলো মাখা নাকি পরিষ্কার এ ছাড়াও ব্যক্তিগতভাবে আপনি কতটা স্বাস্থ্যবিধি মেনে চলেন মেয়েরা কিন্তু তা খুব ভালো ভাবে খেয়াল করেন। আপনার ব্যাগে হ্যান্ড স্যানিটাইজার না থাকতে পারে কিন্তু খাবার আগে হাত ধুয়ে খান তো?

তাকানোর ভঙ্গি 

কোন রকম তাকানোর কী অর্থ-মেয়েরা তা খুব ভালোই বুঝতে পারেন। আপনার অন্যরকম কোনও ইঙ্গিত যেমন ধরতে পারে তেমনই কথা বলতে বলতে অন্য মেয়ের দিকে চোখ গেলে তাও ধরতে পারেন তারা। এছাড়াও প্রথম ডেট হিসেবে আপনি কোন জায়গা পছন্দ করেছেন তাও কিন্তু মেয়েরা খেয়াল রাখেন। 

জুতা 

ডেটিংয়ে জুতা খুব গুরুত্ব বহন করে। হাওয়াই চটি পরে ভুলেও যাবেন না। ছেঁড়া জুতোও নয়। এমনকি যে জুতোয় গন্ধ হয় তা-ও নয়। ভালো ভদ্রস্থ জুতা পরে যেতে হবে আপনাকে। 

অন্যের সঙ্গে কেমন ব্যবহার করছেন আপনি  

কোথাও খেতে গিয়েছেন। সেখানে আপনি অর্ডার কীভাবে দিচ্ছেন, ওয়েটারের সঙ্গে কীভাবে কথা বলছেন বা গাড়ি বুক করার সময় আপনার ব্যবহার খুব খুঁটিয়ে লক্ষ্য করেন মেয়েরা। কারণ, মেয়েরা কিন্তু নিজের নিরাপত্তার কথা প্রথম ভাবেন। আপনার কথা এবং ব্যবহারই বুঝিয়ে দেয় মেয়েটি আপনার কাছে কতটা সুরক্ষিত থাকবে। 

এমএ/ ০৩:৪৪/ ২০ মে

সম্পর্ক

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে