Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯ , ১১ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১৯-২০১৯

অবশেষে অবসরের ভাবনা যুবরাজ সিং'র

অবশেষে অবসরের ভাবনা যুবরাজ সিং'র

নয়া দিল্লী, ২০ মে- ভারতের জাতীয় দলে ফেরার দরজা যে তার জন্য কার্যত বন্ধ সেটা বুঝে গিয়েছেন ২০১১ সালে বিশ্বকাপের সেরা ক্রিকেটার যুবরাজ সিং। ২০১৯ সালে বিশ্বকাপের আগে ঘরোয়া ক্রিকেটে পারফর্ম করে একবার জাতীয় দলে ফেরার সবরকমের চেষ্টা করেছিলেন যুবি। কিন্তু নির্বাচকদের নজরে পড়ার জন্য যে সেটা যথেষ্ট নয় সেটা বোঝাই গেছে।

আইপিএলেও নিলামে অবিক্রিত থাকলেও শেষ পর্যন্ত মুম্বাই দলে নেয়। তাও আইপিএলে খেলেছেন শুরুর দিকে মাত্র কয়েকটি ম্যাচ। সেই যুবরাজ এবার আন্তর্জাতিক ক্রিকেটসহ প্রথম শ্রেণির ক্রিকেট থেকে অবসর নেওয়ার একপ্রকার সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন।

ভারতীয় ক্রিকেট বোর্ড সূত্রে খবর, আন্তর্জাতিক এবং প্রথম শ্রেণির ক্রিকেট থেকে অবসরের ভাবনা চিন্তা করে ফেলেছেন যুবরাজ সিং। তবে আইসিসি অনুমোদিত টি-টোয়েন্টি ক্রিকেট লিগগুলিতে খেলার কথা ভাবছেন তিনি। ভারতের জাতীয় দলের রেজিস্টার টি-টোয়েন্টি ক্রিকেটার যুবরাজ। তাই প্রথম শ্রেণির ক্রিকেট থেকে অবসর নিলেও জাতীয় দলের একজন সক্রিয় ক্রিকেটার হিসেবেই থেকে যাবেন যুবরাজ।

যুবরাজের ক্ষেত্রে কি নিয়ম প্রযোজ্য হবে সেটা খতিয়ে দেখতে হবে বলছেন বিসিসিআই'র এক বোর্ড কর্মকর্তা। আর সেই কারণেই বোর্ডের কাছে অনুমতি চাইবেন তিনি। বোর্ড সিদ্ধান্ত জানিয়ে দিলেই ইউরোপ, কানাডাসহ বিভিন্ন দেশের টি-টোয়েন্টি লিগে তিনি খেলতে পারবেন। এমনকী দুবাইয়ে টি-টেন লিগেও খেলতে পারেন তিনি।    

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

আর/০৮:১৪/২০ মে

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে