Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯ , ২৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১৮-২০১৯

ভোটের বাজারেই ছেলেমেয়েদের স্বাধীনভাবে প্রেম করার সাহস দিলেন মমতা

ভোটের বাজারেই ছেলেমেয়েদের স্বাধীনভাবে প্রেম করার সাহস দিলেন মমতা

কলকাতা, ১৯ মে- ভোটের মাঝে রাজনৈতিক রঙের মধ্যেই ভালোবাসার রঙ মানুষে মানুষে ছড়িয়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ভোট যুদ্ধের মধ্যেই তিনি স্বাধীনভাবে প্রেম করার ছাড়পত্র দিলেন সকলকে। গতকাল ডায়মন্ডহারবারের জনসভায় মমতা এই আহবান দেন তৃণমূল প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে।

মূলত বিজেপির অ্যান্টি রোমিও স্কোয়াডেও বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করতে যুবসমাজকে প্রেম করার কথা বলেন তিনি। মমতা এদিন বলেন ”উত্তরপ্রদেশে আমি শুনেছি বিজেপি গভরমেন্ট খুব ডেনজারাস। ছোটোছোটো ভাইবোনদের ধরে ধরে মারে। ওরা একটু গল্প করবে না তো কি করবে? ভালো করবেন ঘুরবেন। আরও বেশি করে ঘুরবেন। ছেলেরা মেয়েদের বন্ধু হতে পারলে, মেয়েরা ছেলেদের বন্ধু হতে পারেনা!”

তিনি আরও বলেন যে, “আজকাল কো-এড স্কুল রয়েছে। সবাই একসাথে মেলামেশা করছে। আমি ভাই আবার এসব ব্যাপারে লিবারেল। ছেলেমেয়েরা একসাথে থাকুক সমস্যা কি? সবাই বন্ধু হোক। মনের দরজা বন্ধ করা যায়না, আমি মায়ের থেকে শিখেছি। আমাদের পরিবারে সব জাতি, ধর্ম, বর্ণ মিলেমিশে আছে, কেউ কারোর সঙ্গে ঝগড়া করেনা।”

একইসঙ্গে ভাইপোর প্রেমকাহিনীর কথাও তুলে ধরেন মমতা। তিনি বলেন,‘অভিষেক যে বিয়ে করেছে একটা বাচ্চা মেয়েকে, ওরা প্রেম করেছে দিল্লিতে। প্রেম করেছে, বিয়ে দিয়ে দিয়েছি আমরা। ও তো আপনাদের প্রেমের কথা বলবে না।’

এই কথা বলেই মোদী সরকারকে সরাসরি আক্রমণ করেন মমতা। তিনি বলেন, ‘ওই মেয়েটারও পিছনে লেগেছে বিজেপি, বুঝুন, বাচ্চা মেয়েটা বাংলাও ভালো জানে না, তার পিছনে লেগেছে। রাজনৈতিকভাবে অভিষেককে টান, ওর বউকে টানছিস কেন?’ প্রশ্ন করেন মমতা। মমতার এমন বক্তব্য জয় করে নিয়েছে সমস্ত যুব সমাজের মন, সকলেই প্রায় এই প্রচার ভিডিও শেয়ার করেছেন হোয়াটসঅ্যাপ ফেসবুকে।

আর এস/ ১৯ মে

পশ্চিমবঙ্গ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে