Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৮ জুন, ২০১৯ , ৩ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১৮-২০১৯

জেল-জুলুম যাই হোক খালেদা জিয়াকে মুক্ত করব: গয়েশ্বর

জেল-জুলুম যাই হোক খালেদা জিয়াকে মুক্ত করব: গয়েশ্বর

ঢাকা, ১৮ মে- জেল-জুলুম উপেক্ষা করে খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে প্রস্তুত হওয়ার জন্য বিএনপির নেতকর্মীদের আহ্বান জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

শনিবার দুপুরে রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে তিনি এসব কথা বলেন। ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা, সাজা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবি’তে এ কর্মসূচির আয়োজন করা হয়।

গয়েশ্বর বলেন, আমরা যদি আপসহীনভাবে রাস্তায় নামতে পারি তাহলে সরকার খালেদা জিয়াকে জেলে আটকে রাখতে পারবে না। সেজন্য আমাদের নেতাকর্মীদের অঙ্গীকার করতে হবে, জেল-জুলুম যাই হোক-বেগম জিয়াকে মুক্ত করার জন্য যেকোনো ধরনের আন্দোলন-সংগ্রাম করতে আমরা প্রস্তুত, আমরা মাঠে নামব।

প্রধানমন্ত্রীই খালেদা জিয়ার মুক্তিতে একমাত্র বাধা অভিযোগ করে তিনি বলেন, জামিনে খালেদা জিয়ার মুক্তিতে কোনো বাধা নেই, একমাত্র বাধা হচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নেতাকর্মীদের উদ্দেশে গয়েশ্বর বলেন, রোজা রেখে বেগম জিয়ার মুক্তির জন্য দোয়া করবেন। আর এরপরে রাজপথে নেমে বুকের তাজা রক্ত দিয়ে খালেদা জিয়ার মুক্তি পথ প্রশস্ত করবেন।

সম্প্রতি প্রধানমন্ত্রীর ভাইরাল হওয়া একটি ফোনালাপের প্রসঙ্গ টেনে তিনি বলেন, আদালতের কাছে কোনো ক্ষমতা নেই। সব ক্ষমতা প্রধানমন্ত্রীর কাছে। সুতরাং প্রধানমন্ত্রীর ইচ্ছার ওপরে নির্ভর করে বেগম জিয়ার মুক্তি কিংবা জেলে থাকা! তাই এদেশের আইন ও আদালতের ওপরে মানুষের ভরসা করার কোনো জায়গা নাই!

আয়োজক সংগঠনের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য দেন-মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, জেবা খান, হেলেন জেরিন খান প্রমুখ।

ষূত্র: যুগান্তর
এমএ/ ০৮:৪৪/ ১৮ মে

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে