Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২৬ জুন, ২০১৯ , ১২ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১৮-২০১৯

চুম্বন দৃশ্য নিয়ে প্রশ্ন, মেজাজ হারালেন শহিদ কাপুর

চুম্বন দৃশ্য নিয়ে প্রশ্ন, মেজাজ হারালেন শহিদ কাপুর

সহজে মাথা গরম অভিনেতারা করেন না। কারণ তারা খুব ভালমতোই জানেন সাংবাদিকদের প্রশ্নে মাথা গরম করলে তাতে সবসময় হিতে বিপরীতই হয়। তার উপর থাকে নেটদুনিয়ায় ট্রোল হওয়ার আশঙ্কা। কিন্তু শহিদ কাপুর বোধহয় ক্ষণিকের জন্য তা ভুলে গিয়েছিলেন। 

সম্পতি এক সাংবাদিক বৈঠতে চুমুর প্রশ্নে এবার মেজাজ হারালেন শহিদ। সাংবাদিককে এর জন্য দু-চার কথা শুনিয়েও দেন তিনি। এমনকী, পাল্টা প্রশ্নে নিজের বয়ানও বদলে নেন শহিদ।

‘কবির সিং’ ছবির ট্রেলার লঞ্চে এসেছিলেন শাহিদ কাপুর ও কিয়ারা আডবানী। সেখানে এক সাংবাদিক কিয়ারাকে প্রশ্ন করেন, “আপনার আর শাহিদের ক’টা চুমুর দৃশ্য রয়েছে ছবিতে?” সাংবাদিকের এমন প্রশ্নের উত্তরে কিন্তু মেজাজ হারাননি কিয়ারা। হাসিমুখেই প্রশ্নের উত্তর দেন কিয়ার। তিনি বলেন, “আমি গুনিনি। আপনাকে ২১ জুন দেখতে হবে।” 

কিন্তু শহিদ কাপুর এই প্রশ্ন একেবারেই ঠাট্টার ছলে নিতে পারলেন না।  তিনি বলেন, “ওর জন্যই টাকা লাগে।” বোঝাই যাচ্ছিল, শহিদ এমন প্রশ্নে বেশ চটেছেন। কিন্তু তাতে একটুও লক্ষ্যচ্যুত হননি ওই সাংবাদিক। তিনি ফের প্রশ্নটি করেন কিয়ারাকে। 

কিন্তু মেজাজ এবারও আয়ত্ত্বে রাখতে পারলেন না শহিদ। তিনি বললেন, “আপনার কি অনেকদিন ধরে কোনো গার্লফ্রেন্ড নেই?” সঙ্গে সঙ্গেই শাহিদকে পালটা প্রশ্ন করেন সাংবাদিক। বলেন, “আপনি বললেন না, টাকাটা ওর জন্য?” কিন্তু কিছুক্ষণ আগেই যা বলেছিলেন, তা মেনে নিতে অস্বীকার করেন অভিনেতা। তিনি বলেন, “আমি বলেছি, যদি দেখতে হয়, টাকা দিতে হবে। আমি এটা বলিনি। এটা তুই বুঝেছিস। তোর মনে ওটাই আছে।”

শহিদ যে সাংবাদিককে সরাসরি ‘তুই’ বলে সম্বোধন করেছেন, তা মেনে নিতে পারছেন না অনেকেই। ইতিমধ্যেই অনেকে এমন মন্তব্যের নিন্দা করতে শুরু করেছেন। সোশ্যাল মিডিয়াতেও শাহিদের এই গোটা প্রতিক্রিয়া নিয়ে লিখেছেন কেউ কেউ।

এমএ/ ০৪:০০/ ১৮ মে

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে