Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯ , ৫ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১৭-২০১৯

ঈদে যমজ-১১ নিয়ে আসছেন মোশাররফ করিম

ঈদে যমজ-১১ নিয়ে আসছেন মোশাররফ করিম

ঢাকা, ১৭ মে- বাংলা নাটককে ভিন্নমাত্রা দিয়েছেন মোশাররফ করিম। প্রতিটি উৎসব-পার্বণে তার নাটক বিনোদন দেয় দর্শকদের। তার কমেডি অভিনয়ে মুগ্ধ দর্শক।

গত কয়েকটি ঈদে যমজ নাটক নিয়ে আসছেন মোশাররফ করিম। এই নাটকের চাহিদা দর্শকদের কাছে তুঙ্গে। দর্শক চাহিদা মাথায় রেখে ভিন্নধর্মী গল্প নিয়ে এবারও নির্মিত হচ্ছে যমজের সিক্যুয়েল। নাটকের শুটিং এখনও শেষ হয়নি। শেষ মুহূর্তে শুটিংয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন মোশাররফ করিম।

বাবা কদু আজাদ তার যমজ দুই ছেলে একাব্বর-নেকাব্বর। এই তিনজনের চরিত্রেই আছেন মোশাররফ। তিনজনের চরিত্র তিন রকম। কৃপণ বৃদ্ধ বাবা, অতিসরল ও অতিচালাক দুই ছেলে। গল্পে পরতে পরতে হাসির খোরাক।

যমজে এবারও ব্যতিক্রম কিছু থাকছে। মোশাররফ করিমের বিপরীতে আছেন অভিনেত্রী অপর্ণা ঘোষ। মোশাররফ করিমের নিজ কণ্ঠে গানও থাকছে।

নাটকটির নির্মাতা আজাদ কালাম। এবারও তিনি যমজ-১১ নির্মাণ করেছেন। প্রচার হবে বেসরকারি টেলিভিশন আরটিভির ঈদ আয়োজনে।

নাটকটি নিয়ে মোশাররফ করিম বলেন, ‘যমজ নাটক দর্শকদের কাছে এমন জনপ্রিয়তা পেয়েছে যে ঈদের আগে থেকেই পরিচালক, আমি ও চ্যানেল কর্তৃপক্ষের কাছে সিক্যুয়েলের জন্য অনুরোধ আসতে থাকে। দর্শকদের এ বিষয়টিকে শ্রদ্ধা করি আমরা। তাই একের পর এক যমজের সিক্যুয়েল নির্মাণ করা হচ্ছে। এবারের সিক্যুয়েলে দারুণ একটি গল্পও থাকবে। সেই সঙ্গে থাকছে দর্শকদের হাসানোর সব উপকরণও।

এমএ/ ০৫:০০/ ১৭ মে

নাটক

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে