Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২১ আগস্ট, ২০১৯ , ৬ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১৬-২০১৯

বাংলাদেশে হানিমুন করছেন শ্রাবন্তী, ফাঁস হলো ছবিতে!

বাংলাদেশে হানিমুন করছেন শ্রাবন্তী, ফাঁস হলো ছবিতে!

কলকাতা, ১৬ মে - কলকাতার বাংলা ছবির অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের প্রেম বিনোদন দুনিয়ায় বহুল চর্চিত। বিয়ের আগে বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার রোশন সিংয়ের সঙ্গে শ্রাবন্তীর প্রেম নিয়ে কম আলোচনা হয়নি। তৃতীয় বিয়ের খবর ছড়িয়ে পড়তেই শুরু হয় নিন্দুকদের কড়া সমালোচনা। অবশ্য শ্রাবন্তীর পাশে দাঁড়ান কলকাতার সিনেপাড়ার অনেকেই। সব বিতর্ক পেছনে ফেলে চণ্ডীগড়ে গিয়ে চুপিসারে বিয়ে সেরে ফেলেন অভিনেত্রী।

অনেক তারকাই ব্যক্তিগত জীবন নিয়ে আক্রমণের কড়া জবাব দেন। কিন্তু শ্রাবন্তী টুঁ শব্দটিও করেননি। এখন স্বামীর সঙ্গে মধুচন্দ্রিমা কাটাচ্ছেন দুই বাংলায় জনপ্রিয় এ অভিনেত্রী। কিন্তু কোথায় মধুচন্দ্রিমা করছেন তাঁরা, এ রহস্য থেকেই যায়। কদিন ধরেই চলছিল নানা জল্পনা।

মধুচন্দ্রিমায় উড়ে যাওয়ার সময়কার ছবি অবশ্য কিছুদিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছিলেন শ্রাবন্তী। এরপর শ্রাবন্তীর সঙ্গে মধুচন্দ্রিমা কাটানোর ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার দেন শ্রাবন্তীর স্বামী রোশন। ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে একাধিক ছবি শেয়ার দেন তিনি। ক্যাপশনে রোশন লিখেছিলেন, ‘এই পৃথিবীর কোনো এক স্থানে।’ সেই থেকে ছবি দেখে অনুসন্ধানে নামেন অনুরাগীরা।

শ্রাবন্তী-রোশন ভ্রমণ-স্থানের নাম লুকানোর চেষ্টা করলেও রোশনের একটি ইনস্টাগ্রাম পোস্ট জানান দিচ্ছে, তাঁরা রয়েছেন ইন্দোনেশিয়ার রাজধানী বালিতে। একটি ছবি সেই সাক্ষ্যই দিচ্ছে। অবশ্য ভক্তরা আগেই অনুমান করেছিলেন।

একে অপরের সঙ্গে সময়টা যে মন্দ কাটছে না, তা তাঁদের ছবি দেখলেই বেশ বোঝা যাচ্ছে। কখনো একসঙ্গে চা খেয়ে, কখনো বা একসঙ্গে খড়ের গাদায় বসে একে অপরের দিব্যি সুন্দর সময় কাটছে শ্রাবন্তী-রোশনের।

গত ১৯ এপ্রিল, অর্থাৎ ৪ বৈশাখ পাঞ্জাবি রীতিতে গাঁটছড়া বাঁধেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ২৩ এপ্রিল কলকাতায় ফেরেন অভিনেত্রী। এরই মধ্যে মধুচন্দ্রিমার জল্পনা চলছিল।

কয়েক দিন আগে শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় ওরফে ঝিনুকের সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন রোশন সিং। ছবিতে অবশ্য শুধু ঝিনুক নয়, আরো বেশ কয়েকজন অল্পবয়সী যুবককেও দেখা যায়।

শ্রাবন্তী বলেছেন, রোশনের সঙ্গে তাঁর ছেলে ঝিনুকের সম্পর্ক বেশ বন্ধুত্বপূর্ণ। এমনকি ছেলে ঝিনুকের মতামত নিয়েই রোশনের সঙ্গে বিয়ে করেছেন বলেও জানিয়েছিলেন তিনি।

এর আগে শ্রাবন্তীর দুবার বিবাহবিচ্ছেদ হয়েছে। ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয়। তাঁদের ঘরের সন্তান ঝিনুক। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে শ্রাবন্তীর প্রেম হয়। বিয়েও করেন তাঁরা। গত জানুয়ারিতে কৃষ্ণের সঙ্গেও বিচ্ছেদ হয়ে যায় শ্রাবন্তীর। 

সূত্র : জি নিউজ
এন এ/ ১৬ মে

টলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে