Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২০ মে, ২০১৯ , ৬ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১৬-২০১৯

নেপালকে বিশাল ব্যবধানে হারালো বাংলাদেশ

নেপালকে বিশাল ব্যবধানে হারালো বাংলাদেশ

কাঠমান্ডু, ১৬ মে- নেপালে হুইলচেয়ার ক্রিকেট দল নিয়ে অনুষ্ঠিত টি-টোয়েন্টি এশিয়া কাপে স্বাগতিক দলকে বিশার ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ হুইলচেয়ার দল। 

আজ বৃহস্পতিবার ৮ উইকেটের জয় পায় মোহাম্মদ মহসিনের নেতৃত্বাধীন বাংলাদেশ দল।

প্রথমে ব্যাট করতে নেমে নেপাল পুরো ২০ ওভারও ব্যাট করতে পারেনি। ইনিংসের ৫ বল বাকি থাকতেই দলটির ইনিংস গুটিয়ে যায় ১৪৮ রানে। নেপালের পক্ষে সর্বোচ্চ ৩৬ রান আসে হোমনাথ রায়ের ব্যাট থেকে। এছাড়া দিগম সিং ৩৫ ও বিষ্ণু পাকর ১৬ রান করেন। বাংলাদেশের পক্ষে মোহাম্মদ মহিদুল ইসলাম দুটি ও মোহাম্মদ রামিম শেখ একটি উইকেট শিকার করেন।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে বাংলাদেশ লক্ষ্যে পৌঁছে যায় ১৮.৪ ওভার ব্যাট করেই। মাত্র ২ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যাওয়া বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ৫০ রান আসে মোহাম্মদ রিপন উদ্দিনের ব্যাট থেকে। অর্ধ-শতক হাঁকিয়ে দলের জয় নিশ্চিত করে অপরাজিত থাকেন তিনি। এছাড়া জাবেদ আহমেদ ৩৮ ও সাজ্জাদ হোসেন ৩১ রান করেন। নেপালের পক্ষে দিগরম সিং ও সুদীপ রায় শিকার করেন একটি করে উইকেট।

এই জয়ে এখনো আসরে টিকে রয়েছে বাংলাদেশ। প্রসঙ্গত, নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে বাংলাদেশ হেরে যায় ৮ উইকেটের ব্যবধানে।

এমএ/ ০৪:৩৩/ ১৬ মে

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে