Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২৬ জুন, ২০১৯ , ১১ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৫-১৫-২০১৯

সিপিএলে বাংলাদেশের ১৯ ক্রিকেটার

সিপিএলে বাংলাদেশের ১৯ ক্রিকেটার

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) প্লেয়ার ড্রাফটে নাম রয়েছে বাংলাদেশের ১৯ ক্রিকেটারের। সাকিব আল হাসান, তামিম ইকবাল, ইমরুল কায়েস, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম সিপিএলের নিলামে আগের মতো এবারও আছেন।

তবে সিপিএলের আগের আসরের প্লেয়ার ড্রাফটে থাকলেও এবার সেই তালিকায় নেই মোস্তাফিজুর রহমান ও সৌম্য সরকার। সিপিএলের প্লেয়ার ড্রাফটে নাম নেই বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার।

ক্যারিবিয়ান লিগের এবারের আসরে ২০টি দেশের শতাধিক ক্রিকেটারের ড্রাফটে নাম রয়েছে। বাংলাদেশ ছাড়াও পাকিস্তান থেকে ৮৩জন, অস্ট্রেলিয়া থেকে ১৮জন, ইংল্যান্ড থেকে ৪১, নিউজিল্যান্ড থেকে ২৩জন, ভারত থেকে একমাত্র মোহাম্মদ ইরফান পাঠান, শ্রীলংকা থেকে ৩৪জন, দক্ষিণ আফ্রিকা থেকে ৪৮ জন ও আফগানিস্তান ৩৫জন ক্রিকেটার আছেন।

ক্যারিবিয় লিগে জিম্বাবুয়ে থেকে আছেন ১০জন, আয়ারল্যান্ড থেকে চারজন, কেনিয়া থেকে দুইজন, নেপাল থেকে চারজন, হংকং থেকে পাঁচজন, যুক্তরাষ্ট্র থেকে ১২জন, আরব আমিরাত থেকে দুইজন, স্কটল্যান্ড থেকে তিনজন, কানাডা থেকে ১২জন, বারমুডা ও ওমান থেকে দুই জনের নাম আছে।

আগামী ২২ মে লন্ডনে ক্রিকেটারদের নিলাম অনুষ্ঠিত হবে। ছয় দলের অংশ গ্রহণে আয়োজিত ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ মাঠে গড়াবে ২২ নভেম্বর।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের ড্রাফটে বাংলাদেশের যাদের নাম আছে: সাকিব আল হাসান, তামিম ইকবাল, ইমরুল কায়েস, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান রুম্মন, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, এনামুল হক বিজয়, লিটন কুমার দাস, আরিফুল হক, জাকির হাসান, আফিফ হোসেন, আবুল হাসান রাজু, জুবায়ের হোসেন লিখন ও সাইফ উদ্দিন।

এমএ/ ০৫:০০/ ১৬ মে

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে