Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯ , ৫ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১৪-২০১৯

আ’লীগ অফিসে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর

আ’লীগ অফিসে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর

চাঁদপুর, ১৫ মে- চাঁদপুরের ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে হামলা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার রাত ৮ টার দিকে ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে এ হামলার ঘটনা ঘটেছে বলে জানান স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

জানা গেছে, ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীরা ইফতার করার পর অফিসে চা চক্র চলাকালীন ২০ থেকে ৩০ জন লোক এসে হঠাৎ করে দেশীয় অস্ত্রসহ হামলা করে।

এ সময় ইউনিয়ন আওয়ামীলীগের উপদেষ্টা শাহাজান পাটওয়ারী, ‘উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ ও সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলামসহ আরও কয়েকজন বাঁধা দিলে হামলাকারীরা বাজে ভাষায় গালমন্দ করে এবং একপর্যায়ে তারা শাহাজান পাটওয়ারীকে গুরুতর আহত করে।’

এ সময় তারা বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও বর্তমান সংসদ সদস্যের ছবি ভাংচুর করে। পরে স্থানীয় লোকজন ধাওয়া করলে তারা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন।

আহত শাহাজান পাটওয়ারী বলেন, ‘আমরা কয়েকজন মিলে অফিসে চা খাচ্ছিলাম । হঠাৎ করে তারা আমাদের অফিসে হামলা চালায় এবং বঙ্গবন্ধুর ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর করে। ঘটনার পরপর আমি থানা পুলিশে খবর দিলে তারা দ্রুত ঘটনাস্থলে আসে।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী বলেন, ‘ঘটনাটি একটি নেক্কারজনক ঘটনা। দ্রুত তদন্ত করে আপরাধীদের বিচার দাবি করছি।’

থানা এসআই অনুমং মারমা বলেন, খবর পেয়েই ঘটনাস্থলে গিয়েছি। বেশ কিছু আলামত সংগ্রহ করেছি। অপরাধীদের ধরতে তদন্ত চলছে।’

সূত্র: যুগান্তর
এমআ/ ০০:২২/ ১৫ মে

চাঁদপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে