Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২৪ জুন, ২০১৯ , ১০ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১৪-২০১৯

চার তারকার ফেসবুক আইডি গায়েব

চার তারকার ফেসবুক আইডি গায়েব

ঢাকা, ১৪ মে- ইদানিং তারকাদের ব্যক্তিগত ফেসবুক আইডি ও ফ্যানপেজ হ্যাক হতে দেখা যাচ্ছে খুব বেশি। যার কারণে বেশ বিব্রতকর অবস্থায় পড়ছেন তাঁরা। এই ভুক্তভোগীদের তালিকায় মিডিয়ার সব অঙ্গনের তারকারাই কম বেশি আছেন।

আইডি হ্যাকের পর পাসওয়ার্ড পাল্টে ফেলছেন হ্যাকাররা। সেখান থেকে আপত্তিকর ছবি আপলোড বা বিভ্রান্তিমূলক স্ট্যাটাসের কারণে তারকাদের ব্যক্তিগত জীবন ও পেশাগত জীবনের ওপর খারাপ প্রভাব পড়তে পারে।

এরই মধ্যে আজকে চারজন তারকার ফেসবুক আইডি ডিজেবল দেখাচ্ছে। ফেসবুকে তাদের আইডি পাওয়া যাচ্ছে না। এদের মধ্যে রয়েছেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব, সঙ্গীতশিল্পী ইমরান, অভিনেত্রী মুমতাহিনা টয়া ও পুজা চেরি। তারকারা মনে করছেন একশ্রেণির হ্যাকার তারকাদের ব্যক্তিগত জীবনের তথ্য আদান-প্রদানের খবর জানার কৌতূহল থেকে কিংবা তারকাদের বিব্রতকর অবস্থায় ফেলতে তাঁদের আইডি হ্যাক করছেন অথবা রিপোর্ট করে ডিজেবল করে দিচ্ছেন।

অপূর্ব বলেন, গতকাল মাঝরাত থেকে আমি আমার আইডিতে ঢুকতে পারছিনা। কারা যেন রিপোর্ট করে ডিজেবল করে দিয়েছে। বিষয়টা খুবই বিব্রতকর। এখন আমি আমার আইডি ফেরত পাওয়ার চেষ্টা করে যাচ্ছি।

ইমরান বলেন, গতকাল রাত সাড়ে চারটার পর থেকে আইডিতে লগ ইন করতে পারছিনা। যারা এই কাজগুলা করছে তাদেরকে সাইবের ক্রাইমের আওতায় এনে শাস্তি দেওয়া উচিত। এদের কারণে মানুষ কতটা বিভ্রান্তিতে পড়ে।

পূজা চেরি বলেন, কিছুক্ষণ আগেও আমার ঠিক ছিলো। হঠাত করে আর আমার আইডি পাচ্ছিনা। একদম ডিজেবল হয়ে গিয়েছে। এখন চেষ্টা করছি ফেরত আনার।

বিষয়টি নিশ্চিত করে চার তারকা তাদের নামে কোন আইডি থেকে বিরত থাকার জন্য বলেছেন।

এমএ/ ০৪:০০/ ১৪ মে

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে