Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২৪ মে, ২০১৯ , ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১৪-২০১৯

'সারা শরীর পুড়ে গিয়েছে, এবার আর কেউ তো আমাকে রেপ করবে না!'

'সারা শরীর পুড়ে গিয়েছে, এবার আর কেউ তো আমাকে রেপ করবে না!'

শরীরের ৭৫%-৮০% পুড়ে গিয়েছে। গোটা গায়ে অসহ্য যন্ত্রনা। কিন্তু মনের কষ্ট আরও অনেক বেশি। তার মধ্যেই হাসপাতালের বিছানায় শুয়ে নিজের ভয়াবহ অভিজ্ঞতার কথা বললেন হাপুরের সুনীতা (নাম পরিবর্তিত)।

১৪ বছর বয়সে প্রথমবার বিয়ে হয়েছিল উত্তরপ্রদেশের হাপুরের বাসিন্দা এই মেয়েটির। বিয়ের কয়েক মাসের মধ্যেই তাঁর স্বামী তাঁকে ছেড়ে চলে যায়। (প্রথমে জানা গিয়েছিল যে মেয়েটির প্রথম স্বামীর মৃত্যু হয়েছে।) এরপর তাঁর বাবাই তাকে ফের বিয়ে দেওয়ার নাম করে ১০ হাজার টাকায় বিক্রি করে দেয় এক বর্বরের কাছে। সেই দ্বিতীয় স্বামী সুনীতার ওপর ভয়াবহ অত্যাচার চালাত। বেধড়ক মারধর করা, দিনের পর দিনে খেতে না দেওয়া, কাজের লোকের মতো করে ঘরের সব কাজ করানো তো ছিলই, এর সঙ্গে নিজের বন্ধুদেরও ডেকে এনে তাদের দিয়ে নিজের স্ত্রীকে ধর্ষণ করাত সে।

হাসপাতালে বিছানায় সারা গা ব্যান্ডেজে মোড়া সুনীতা জানালেন, 'সবাই টের পেয়ে গিয়েছিল যে আমাকে রেপ করা যায়। তাই যখন যে খুশি এসে ধর্ষণ করে যেত।' গত পাঁচ বছরে অন্তত ২০ জন তাঁকে ধর্ষণ করেছে বলে জানিয়েছেন সুনীতা। সারা শরীর পুড়ে যাওয়ায় সুনীতার এখন একটাই স্বান্তনা যে আর কেউ তাঁকে ধর্ষণ করবে ন। পুলিশের কাছে জানিয়েও কোনও লাভ হয়নি। উলটে তাঁর গায়ে অ্যাসিড ঢেলে দেওয়ার হুমকি দিয়েছে তাঁর দ্বিতীয় স্বামী। এই অবস্থায় রিষভ নামে একজনের সঙ্গে বাড়ি থেকে পালান সুনীতা।

সুনীতার তিনটি সন্তান। দুই সন্তান তাঁর দুই স্বামীর ঔরসজাত এবং তৃতীয়টি কোনও এক ধর্ষকের। এই তিন সন্তানকে নিজের কাছে আটকে রাখে সুনীতার দ্বিতীয় স্বামী। এদের ও সুনীতাকে মেরে ফেলার হুমকি দিতে থাকে সে। আর সহ্য করতে না পেরে ২৮ এপ্রিল নিজের গায়ে আগুন দেন সুনীতা। রিষভ জানিয়েছেন সুনীতা সেরে উঠলে এবং আইনি ডিভোর্স হয়ে গেলে তাঁরা বিয়ে করবেন। এই অবস্থাতেও সুনীতার পাশ থেকে তিনি সরবেন না বলে আশ্বাস দিয়েছেন। তবে তাঁর সে

আর/০৮:১৪/১৪ মে

অপরাধ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে