Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২০ জুন, ২০১৯ , ৬ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১৪-২০১৯

অপরাধের জালে জড়িয়ে পড়া যুবকের কথা

অপরাধের জালে জড়িয়ে পড়া যুবকের কথা

কলকাতা, ১৪ মে- পেশাদার খুনিদের পুষছে একটি প্রতিষ্ঠান। সেই খুনিদের নিয়ন্ত্রণ করে কিছু কর্মকর্তা। এই কর্মকর্তাদের বলা হয় নাইট ওয়াচম্যান। তাদের নিশানা এবার নিশীথ নামের অনাথ আর অবসাদগ্রস্ত এক যুবক। তার কাছে রহস্যময় কিছু চিঠি আসে। সেই চিঠির সঙ্গে যোগসূত্র আছে, এমন সব ঘটনা ঘটতে থাকে তার চারপাশে। ছেলেটি ধীরে ধীরে জড়িয়ে পড়ে অপরাধের জালে—একটি ওয়েব সিরিজের ভাবনা। তৈরি হয়েছে হইচইয়ের জন্য। নাম ‘দ্য নাইট ওয়াচম্যান’। পরিচালক রাজা মুখোপাধ্যায়।

১৭ মে থেকে থ্রিলার ধাঁচের ওয়েব সিরিজটি দেখা যাবে বাংলা ডিজিটাল প্ল্যাটফর্ম হইচইয়ে। এরই মধ্যে ‘দ্য নাইট ওয়াচম্যান’ ওয়েব সিরিজের ট্রেলার এসেছে। ট্রেলারের ঝলক অনেক দর্শকের নজর কেড়েছে।

‘দ্য নাইট ওয়াচম্যান’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন অর্জুন চক্রবর্তী। বাবা মঞ্চ, ছোট পর্দা ও বড় পর্দার বরেণ্য অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। বাবার ছায়া থেকে এরই মধ্যে নিজেকে বের করে এনেছেন অর্জুন চক্রবর্তী। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের আইডিয়াস ক্রিয়েশনস প্রযোজিত ও ঋতুপর্ণ ঘোষ পরিচালিত টিভি সিরিয়াল ‘গানের ওপারে’র মধ্য দিয়ে তাঁর অভিনয়জীবন শুরু হয়। ২০১০ সালের ২৮ জুন থেকে প্রায় এক বছর সিরিয়ালটি প্রচারিত হয়েছে স্টার জলসায়।

অর্জুন চক্রবর্তীর প্রথম চলচ্চিত্র ‘বাপি বাড়ি যা’ মুক্তি পায় ২০১২ সালের ৭ ডিসেম্বর। এর পর অভিনয় করেছেন আরও ২৫টি চলচ্চিত্রে। মাঝে ছোট পর্দায় কয়েকটি টেলিছবিতে অভিনয় করলেও আবার সিরিয়ালে ফিরে আসেন জি বাংলার ‘জামাই রাজা’ দিয়ে। সিরিয়ালের নাম ভূমিকায় অভিনয় করে মাত্র এক সপ্তাহেই দর্শকদের নজর কাড়েন তিনি।

এরই মধ্যে ‘গুপ্তধনের সন্ধানে’ ছবিতে সোনাদার সহযোগী আবির কিংবা ব্যোমকেশ সিরিজের ‘ব্যোমকেশ গোত্র’ ছবির সত্যকাম চরিত্রে অভিনয় করে প্রশংসিত হন অর্জুন চক্রবর্তী। এবার তিনি নাইট ওয়াচম্যান, ওয়েব সিরিজের মূল চরিত্র। অর্জুন বলেন, ‘এটা আমার প্রথম ওয়েব সিরিজ। শুটিং শেষ হয়েছে অনেক আগেই। কোনো কারণে মুক্তি পেতে দেরি হচ্ছিল। দর্শক এবার একটা ভালো সিরিজ দেখতে পাবে।’

‘দ্য নাইট ওয়াচম্যান’ ওয়েব সিরিজে আরও অভিনয় করেছেন কৌশিক সেন, জয়দীপ মুখোপাধ্যায়, অনুষা বিশ্বনাথন প্রমুখ।

আর/০৮:১৪/১৪ মে

টলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে