Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯ , ৫ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১৪-২০১৯

প্রথম বিয়ে বার্ষিকীতে যা করলেন রাজ-শুভশ্রী

প্রথম বিয়ে বার্ষিকীতে যা করলেন রাজ-শুভশ্রী

কলকাতা, ১৪ মে- ভারতের বাওয়ালি রাজবাড়িতে বসেছিল রাজ-শুভশ্রীর বিয়ের আসর। ঘনিষ্ঠ আত্মীয় এবং বন্ধুদের উপস্থিতিতে সাতপাকে বাঁধা পড়েছিলেন এই দুই তারকা। তাদের সাতপাকে বাঁধা পড়া জীবনের বয়স এক বছর হয়ে গেলো। গত ১১ মে অর্থাৎ শনিবার ছিল রাজ-শুভশ্রীর প্রথম বিবাহবার্ষিকী।

জমকালো আয়োজনে প্রথম বিবাহবার্ষিকীর সেলিব্রেশন করেছেন এই তারকা দম্পতি। শুক্রবার রাত ১২ বাজার সঙ্গে সঙ্গেই রাজের সঙ্গে বিয়েবার্ষিকী সেলিব্রেট করেছেন শুভশ্রী।
কাছের মানুষদের নিমন্ত্রণ করে বেশ জমকালো অনুষ্ঠানের আয়োজন করেছেন তারা। সম্প্রতি এই আয়োজনে বেশ কিছু ভিডিও ক্লিপ টুইট করেছেন শুভশ্রী। এখানে দেখা যাচ্ছে, বিয়েবার্ষিকীতে কেক কেটেছেন শুভশ্রী। কেকের সঙ্গে ছিল শ্যাম্পেইন।

বিশেষ এই দিনটিতে মেহেদি দিয়ে হাত রাঙিয়ে ছিলেন এই নায়িকা। মেহেদির রঙে হাতে তালুতে লিখেছিলেন স্বামী রাজের নাম। প্রথম বিবাহবার্ষিকীতে রাজ আরবানার ফ্ল্যাটে রাখা হয়েছিল বিশেষ সেলিব্রেশন পার্টি। সেখানে রাজের সঙ্গে মিলে জমিয়ে নাচতে ও গান করতে দেখা গেছে শুভশ্রীকে।

কেক কেটে হৈচৈ আনন্দের মধ্যে বেশ কেটেছে রাজ-শুভশ্রীর প্রথম বিবাহবার্ষিকীর সেলিব্রেশন। এখন সোশ্যাল মিডিয়াতে ঘুরে ফিরে বেড়াচ্ছে সেলিব্রেশন পার্টির ভিডিও ক্লিপগুলো।

View this post on Instagram

Anniversary Celebrating Time SnR❤

A post shared by Subhashree Ganguly FC Howrah (@subhashreegangulyfanclubhowrah) on


আর এস/ ১৪ মে

টলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে