Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২৬ জুন, ২০১৯ , ১২ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১৩-২০১৯

‘জিরো ছবি আমাকে দুঃখ, বিশ্বাসভঙ্গ ও ভালোবাসা চিনতে সাহায্য করেছিল’

‘জিরো ছবি আমাকে দুঃখ, বিশ্বাসভঙ্গ ও ভালোবাসা চিনতে সাহায্য করেছিল’

আর কিছুদিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে ক্যাটরিনা ও সলমান অভিনীত ছবি ভারত। চলছে শেষ মুহূর্তের তোরজোড়।তার আগেই জিরো ছবি নিয়ে মুখ খুললেন ক্যাটরিনা। বললেন তিনি আজীবন কৃতজ্ঞ থাকবেন আনন্দ এল রাই-এর কাছে। 

বক্স অফিসে কামাল দেখাতে না পারলেও, এই ছবিতে কাজ করার সুযোগ পেয়ে নাকি অনুভূতি বুঝতে শিখেছেন ক্যাট সুন্দরী। সম্প্রতি একটি সাক্ষাত্‍কারে তিনি জানিয়েছেন, ‘জীবন তাঁকে এমন একটি রাস্তার সামনে নিয়ে গিয়ে দাঁড় করিয়েছে যা তাঁর কাছে সম্পূর্ণ অচেনা ছিল। তখনই নিজেকে নতুন করে চিনলাম।

যন্ত্রণা, ভালোবাসা, বিশ্বাসঘাতকতা চিনতে এবং একই সঙ্গে ভরসা করা শিখলাম। নতুনভাবে জীবনকে চিনতে শিখলাম। সেই সব অনুভূতিগুলিই ছবিতে কাজে লাগানোর চেষ্টা করেছিলাম। এবং এই কাজে আমাকে ভীষণভাবে সাহায্য করেছেন আনন্দ স্যার। আমাকে ইমোশনাল সিনগুলোতে গাইড করতেন। নিজের মনের গভীরে গিয়ে অনুভূতি ফুটিয়ে তোলার জন্যে সাহস দিতেন।’

পরবর্তী সময়ও নাকি এই শিক্ষা তাঁকে অভিনয়ে খুবই সাহায্য করেছে। 

এই ঈদেই মুক্তি পেতে চলেছে আলি আব্বাস জাফর পরিচালিত ছবি ভারত। এর পর তাঁকে দেখা যাবে রোহিত শেট্টি পরিচালিত ছবি Sooryavanshi-তে। তাঁর বিপরীতে রয়েছেন অক্ষয় কুমার। 

এমএ/ ০৪:৪৪/ ১৩ মে

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে